এই নাইট রাইডার্সের প্লেয়ারের সঙ্গে মাঠে হল দুর্ঘটনা, অল্পের জন্য বাঁচল জীবন, দেখে নিন ছবি 1

ওয়েস্টইন্ডিজে চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ ২০১৯ এ রোমাঞ্চ ছেয়ে রয়েছে। যেখানে ক্যারিবিয়ান ফ্লেবারের সঞগে বিশ্ব ক্রিকেটের অন্য খেলোয়াড়রাও নিজেদের চমক দেখাচ্ছেন। যেখানে একদিকে ক্যারিবিয়ান ক্রিকেট লীগের রোমাঞ্চ নিজের চরমে রয়েছে কিন্তু অন্যদিকে বৃহস্পতিবার একটি বড়ো দুর্ঘটনা হতে হতে বাঁচল।

অ্যান্দ্রে রাসেলের সঙ্গে দুর্ঘটনা হতে হতে বাঁচল

সিপিএল ২০১৯ এ বৃহস্পতিবার জামাইকা তহলওয়াজ আর সেন্ট লুসিয়া জোক্সের মধ্যে ম্যাচ খেলা হয়েছে যেখানে ওয়েস্টইন্ডিজ ক্রিকেটের টি-২০ ফর্ম্যাটের সবচেয়ে খতরনাক প্লেয়ার হিসেবে ধরা অ্যান্দ্রে রাসেল আহত হয়ে গিয়েছেন।

টি-২০ ক্রিকেটের বিস্ফোরক ব্যাটসম্যান অ্যান্দ্রে রাসেল ব্যাটিং করার সময় চোট পান যারপর দ্রুত তিনি সেখানেই পড়ে যান। যদিও কিছুক্ষণ পর তিনি আবারো উঠে আদার, তারপর সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

সিপিএলে অ্যান্দ্রে রাসেলকে ভয়ঙ্কর বাউন্সার বল লাগার পর হতে হয় রিটায়ার্ড হার্ট

ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের এই মরশুমে সাবাইনা পার্কে খেলা হওয়া নবম ম্যাচে জামাইকা তহলওয়াজ প্রথমে ব্যাট করছিল, এই ইনিংস চলাকালীন সেন্ট লুসিয়া জোক্সের জোরে বোলার হার্ডস ভিজয়োনের একটি খতরনাক বাউন্সারে অ্যান্দ্রে রাসেলের মাথায় চোট লাগে।

এই নাইট রাইডার্সের প্লেয়ারের সঙ্গে মাঠে হল দুর্ঘটনা, অল্পের জন্য বাঁচল জীবন, দেখে নিন ছবি 2

আসলে জামাইকা তহলওয়াজের ইনিংসের ১৪তম ওভারে রাসেল ব্যাট করতে আসেন। সেই সময় রাসেলের ইনিংসের খাতা খোলা বাকিই ছিল কি এই অভারে হার্ডস ভিজয়োন একটি খতরনাক শর্ট পিচ বল করে যা সোজা দ্রুতগতিতে রাসেলের ডানকানের নীচে গিয়ে লাগে।

রাসেলের চোটের চিকিৎসা জারী, দ্রুত সুস্থ হওয়ার আশা

এর দ্রুত পরেই রাসেল ছটফট করতে করতে মাঠে পড়ে যান। দেখতে দেখতে রাসেলের সতীর্থ ব্যাটসম্যানের সঙ্গে ফিল্ডিং সাইডের সমস্ত ফিল্ডাররা তার কাছে চলে যান। মেডিকেল স্টাফ রাসেলের কাছে পৌঁছে যায়, কিন্তু তিনি কিছুক্ষণ পরেই উঠে দাঁড়ালে সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেন।

এরপর অ্যান্দ্রে রাসেলকে নিজের পায়ে হেঁটে প্যাভিলিয়নে ফিরে যেতে অসমর্থ দেখাচ্ছিল, তারপরই তার জন্য স্ট্রেচার আনানো হয়। রাসেলের চোটের চিকিৎসা চলছে। আর তার দ্রুত সুস্থ হওয়ার প্রার্থনা করা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *