ফর্মে ফিরতে মদ চাই রাসেলের? দেখুন ভাইরাল কেকেআর অলরাউন্ডারের পোস্ট 1

এইবারের আইপিএলে খুব একটা ভালো ফর্মে নেই কলকাতা নাইট রাইডার্স দল। যদিও আগের ম্যাচে পাঞ্জাব কিংসকে হারিয়ে কিছুটা হলেও আত্মবিশ্বাসী ইয়ন মর্গ্যানের কেকেআর। নাইট দলের অন্যতম ভরসাজনক অলরাউন্ডার তেমন ভাবে দলকে জেতাতে পারছেন না। এতদিনে আন্দ্রে রাসেল নিজের স্বাভাবিক স্বভাবের দিকে তাকাননি। ব্যাটিংয়ের ধ্বংসাত্মক স্টাইলের জন্য খ্যাত ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার এই আইপিএলের মরসুমে রানের মধ্যে নেই এবং এর ফলস্বরূপ কেকেআর ভাল খেলতে পারেনি।

ফর্মে ফিরতে মদ চাই রাসেলের? দেখুন ভাইরাল কেকেআর অলরাউন্ডারের পোস্ট 2

৩২ বছর বয়সী এই ক্রিকেটারের টুর্নামেন্টে ১৯.৬৬ গড় নিয়ে ছয় ইনিংসে মাত্র দু’বার ১০ রানের গন্ডি অতিক্রম করেছেন। রাসেল একমাত্র চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলা ম্যাচে ২২ বলে ৫৪ রানের ইনিংস খেলেছিলেন। তার ঝোড়ো ইনিংস সত্ত্বেও তিনি সিএসকে-এর বিরুদ্ধে দলকে ধরে নিতে পারেননি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আর একটি বাজে ম্যাচের পরে কেকেআর অলরাউন্ডার মঙ্গলবার ইনস্টাগ্রামে তাঁর অনুগামীদের সাথে একটি স্টোরি শেয়ার করে নিয়েছিলেন। তিনি নিজের একটি ফটো পোস্ট করেছেন, যেখানে তাকে হাতে একটি ‘ওল্ড মঙ্কের’ বোতল হাতে দেখা গিয়েছে এবং এর পাশাপাশি তিনিলিখেছেন, “ঠিক আছে না হওয়া ঠিক আছে। ক্যারিবিয়ান অলরাউন্ডার একটি ড্রিঙ্কসের ইমোজি সহ আরও লিখেছেন, “সব সময় সাহায্য করেন।”

ফর্মে ফিরতে মদ চাই রাসেলের? দেখুন ভাইরাল কেকেআর অলরাউন্ডারের পোস্ট 3

বছরের পর বছর ধরে রাসেল নাইট রাইডার্সের একটি সম্পদ হিসাবে প্রমাণিত হয়েছেন। তিনি ফ্র্যাঞ্চাইজির হয়ে এককভাবে ম্যাচ জিতিয়েছেন। তিনি আশা করছেন যে খুব শীঘ্রই তিনি ভাল ফর্মে ফিরে আসবেন এবং কেকেআরকে তাদের  জয়ের পথে ফিরিয়ে আনতে সহায়তা করবেন।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *