IPL 2022: হায়দ্রাবাদের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচের হিরো আন্দ্রে রাসেল, টুইটারে প্রশংসার ঝড় !! 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৬১ তম ম্যাচে, কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদকে (KKR বনাম SRH) ৫৪ রানে পরাজিত করে এবং তাদের প্লে অফের আশা বাঁচিয়ে রাখে। পুনেতে প্রথমে খেলে, কেকেআর ২০ ওভারে ১৭৭/৬ স্কোর করে, যার জবাবে হায়দ্রাবাদের দল ২০ ওভারে ১২৩/৮ রান করতে পারে। আন্দ্রে রাসেল এই (৪৯* এবং ৩/২২) ম্যাচে দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্স করেছিলেন।

টস জিতে শ্রেয়াস আইয়ার ব্যাট করার সিদ্ধান্ত নেন এবং প্যাট কামিন্স এবং শেলডন জ্যাকসনের জায়গায় খেলায় অন্তর্ভুক্ত হন উমেশ যাদব এবং স্যাম বিলিংস। SRH স্কোয়াডে তিনটি পরিবর্তন করা হয়েছে এবং ওয়াশিংটন সুন্দর, টি. নটরাজন এবং মার্কো জানসেনের পরিবর্তে জগদীশ সুচিত, কার্তিক ত্যাগী এবং ফজলহক ফারুকিকে নেওয়া হয়েছে।

IPL 2022: হায়দ্রাবাদের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচের হিরো আন্দ্রে রাসেল, টুইটারে প্রশংসার ঝড় !! 2

কেকেআর শুরুতে একটি ধাক্কা খেয়েছিল এবং ভেঙ্কটেশ আইয়ার মাত্র ৭ রান করার পরে দ্বিতীয় ওভারে ১৭ রানে আউট হন। এরপর অজিঙ্কা রাহানে (২৪ বলে ২৮) ও নীতিশ রানা (১৬ বলে ২৬) দ্রুত ৪৮ রানের জুটি গড়েন, কিন্তু অষ্টম ওভারে দুজনকেই প্যাভিলিয়নের পথ দেখান ওমরান মালিক। ১০ তম ওভারে ৮৩ রানে শ্রেয়াস আইয়ারকে (১৫) আউট করেন ওমরান। এরপর ১২তম ওভারে ৯৪ রানে আউট হন রিংকু সিং (৫)।

এখান থেকে আন্দ্রে রাসেল, স্যাম বিলিংসের (২৯ বলে ৩৪) সঙ্গে ষষ্ঠ উইকেটে ৫৭ রানের গুরুত্বপূর্ণ জুটি খেলেন এবং ১৮তম ওভারে দলকে ১৫০ রানের কাছাকাছি পৌঁছে দেন। ১৯তম ওভারে বিলিংস ১৫৭ রানে আউট হন, কিন্তু আন্দ্রে রাসেল তার ঝড়ো ব্যাটিং দিয়ে দলকে ১৭৫ পেরিয়ে যান। চারটি ছক্কা ও তিনটি চারের সাহায্যে ২৮ বলে অপরাজিত ৪৯ রান করেন রাসেল। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন উমরান মালিক, একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, টি. নটরাজন ও মার্কো জানসেন।

IPL 2022: হায়দ্রাবাদের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচের হিরো আন্দ্রে রাসেল, টুইটারে প্রশংসার ঝড় !! 3

লক্ষ্যের জবাবে, সানরাইজার্স হায়দরাবাদ ষষ্ঠ ওভারে প্রথম ধাক্কা পায় এবং ৩০ রানের স্কোরে খুব ধীর ইনিংস খেলে কেন উইলিয়ামসন (১৭ বলে ৯) আউট হন। রাহুল ত্রিপাঠিও (৯) নবম ওভারে ৫৪ রান করে আউট হন। অভিষেক শর্মা ২৮ বলে ৪৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, তবে তিনি ১২ তম ওভারে ৭২ রান করেন এবং ১৩ তম ওভারে ৭৬ রানে নিকোলাস পুরান (২) করেন। এইডেন মার্করাম (২৫ বলে ৩২) আশা জাগিয়েছিলেন, কিন্তু ১৫ তম ওভারে ৯৯ রানে তিনি আউট হওয়ার পর সানরাইজার্স সব আশা হারিয়ে ফেলে।

১৫ ওভারে ১০০ ছুঁয়ে যাওয়ার পর, ১৮ তম ওভারে সানরাইজার্স হায়দ্রাবাদ ষষ্ঠ ধাক্কা পায় এবং ওয়াশিংটন সুন্দর (৪)ও ১০৭ রানে আউট হন। একই ওভারে ১১৩ রানে আউট হন মার্কো জানসেন (১)। ১১৩ রানে ১৯তম ওভারে ১১ রান করে শশাঙ্ক সিংও আউট হন। ভুবনেশ্বর কুমার ৬ ও ওমরান মালিক ৩ রানে অপরাজিত থাকেন। রাসেল ছাড়াও কেকেআরের হয়ে টিম সাউদি দুটি এবং উমেশ যাদব, সুনীল নারিন ও বরুণ চক্রবর্তী একটি করে উইকেট নেন।

এখানে দেখে নিন ক্রিকেট ভক্তদের প্রতিক্রিয়া

Leave a comment

Your email address will not be published.