cricket bat ball rip

খুঁজে পাওয়া যাচ্ছে না এক তরুণ ও প্রতিভাবান ব্রিটিশ ক্রিকেটারকে। বছর উনিশের কিশোর জেমস করফিল্ডকে খুঁজতে গিয়ে একটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহ উদ্ধারের খবরের সত্য়তা স্বীকার করে নিয়ে ডাইফড-পাওইস পুলিশ সূত্রে সংবাদমাধ্য়মকে জানানো হয়েছে, উদ্ধার হওয়া মৃতদেহটি একটি কিশোরের, ফলে এনিয়ে চাঞ্চল্য় ছড়িয়েছে। যদিও পুলিশ জানিয়েছে, মৃতদেহটি এখনও সনাক্ত করা হয়নি। নিখোঁজ হওয়া ওই ক্রিকেটার মন্টগোমারি ইয়ং ফার্মার্স ক্লাবের সদস্য়।

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ হওয়ার আগে জেমসকে শেষবার মঙ্গলবার ভোররাতে বুইলথ ওয়েলসের হোয়াইট হর্স নামে একটি পাবে দেখা গিয়েছিল। তারপর থেকে আর কোনওরকম খোঁজ পাওয়া যায়নি তাঁর। পাব থেকে ফিরে রয়্য়ালস ওলেস শোগ্রাউন্ডে পরিবারের সঙ্গে দেখা করার কথা ছিল জেমসের। ওখানে আবার বন্ধু-বান্ধবদের সঙ্গে ক্য়াম্পিং করছিলেন তিনি। করফিল্ড না ফেরায় পুলিশে খবর দেয় তাঁর পরিবার। এরপর রবিবার দুপুরবেলা ওই কিশোরের দেহটি একটি গভীর জলাশয় থেকে উদ্ধার করে ডাইফড-পাওইস পুলিশ।

এখানে দেখুনঃ গতবছর এশিয়া কাপে রোহিতের তাচ্ছিল্য়ের জবাব এতদিনে দিলেন আমির

স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ তাদের বিবৃতিতে জানিয়েছে, ”উদ্ধার হওয়া দেহটি সনাক্ত করা যায়নি। তাই সরকারিভাবে এখনই কিছু জানাতে পারছি না আমরা। জেমসের পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে চলছি আমরা।”

এদিকে, ব্রেকন মাউন্টেইন রেসকিউ টিম তাদের ফেসবুকে পেজে খবর দিয়ে গিয়ে লিখেছে, ‘‘করফিল্ডকে খুঁজছে আমাদের দল। খুবই দু:খজনক ঘটনা। বুইলথ ওয়েলসের ওয়ায়ে নদী থেকে একটি কিশোরের মৃতদেহ উদ্ধার হওয়ায় আমাদের টিম খুব দু:খিত।”

উল্লেখ্য়, একটি সাংবাদিক সম্মেলনে গত বৃহস্পতিবার জেমস করফিল্ডের মা লুইজে করফিল্ড জানান, ”ছেলের খবরের জন্য় আমি উতলা হয়ে আছি। আমি জানতে চাই, আমার ছেলে কোথায় রয়েছে?”

মন্টগোমারিশায়ারের রাসেল জর্জ জানিয়েছেন, ”জেমস নিখোঁজ। ওদিকে আবার একটি মৃতদেহ উদ্ধার হয়েছে। খুব খারাপ ব্য়াপার। আমাদের সংস্থা মানুষকে অসময়ে সাহায্য় করার জন্যই তৈরি। কিন্তু, এই মুহূর্তে আমাদের কাছেও কোনও খবর নেই। এই অঞ্চলে জেমস আর ওর পরিবার অত্য়ন্ত পরিচিত। এই দু:সময়ে আমরা করফিল্ড পরিবারের পাশে আছি যে কোনও দরকারে।”

SHARE

আরও পড়ুন

আমার জন্য আক্রামণাত্মকতাই হল জয়ের প্যাশন: বিরাট কোহলি

আমার জন্য আক্রামণাত্মকতাই হল জয়ের প্যাশন: বিরাট কোহলি
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি একজন দুর্দান্ত অধিনায়কের সঙ্গে সঙ্গে একজন আক্রামণাত্মক খেলোয়াড় হিসেবেও পরিচিত। আর...

ব্রিসবেনে হতে চলা প্রথম টি-২০ জিততেই এই ঐতিহাসিক রেকর্ড গড়া প্রথম দল হয়ে যাবে টিম ইন্ডিয়া

ব্রিসবেনে হতে চলা প্রথম টি-২০ জিততেই এই ঐতিহাসিক রেকর্ড গড়া প্রথম দল হয়ে যাবে টিম ইন্ডিয়া
ভারতীয় দল অস্ট্রেলিয়ার সফরের শুরুয়াত ব্রিসবেনে হতে চলা টি-২০ ম্যাচে করতে চলেছে। তিন ম্যাচের সিরিজে...

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০তেই এই রেকর্ডের জন্য একে অপরের বিরুদ্ধে লড়বেন রোহিত শর্মা আর বিরাট কোহলি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০তেই এই রেকর্ডের জন্য একে অপরের বিরুদ্ধে লড়বেন রোহিত শর্মা আর বিরাট কোহলি
রোহিত শর্মা আর বিরাট কোহলি বর্তমানে ভারতীয় দলের ব্যাটিংয়ের মেরুদণ্ড। এই দু-জনে ভারতীয় দলকে বেশ কিছু ম্যাচে...

TOP5: ভারতের যে পাঁচটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে পারে ২০২৩ বিশ্বকাপের ফাইনাল

২০১৯ বিশ্বকাপের দিন গণনা শুরু হয়ে গেছে অনেক আগেই। বিশ্ব আসরের এই মহারণের ফাইনাল অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের...

পাকিস্থান সুপার লীগে বিক্রি হলেন এবি ডেভিলিয়র্স আর স্টিভেন স্মিথ,দেখে নিন কার উপর লাগল কত বুলি

পাকিস্থান সুপার লীগের চতুর্থ মরশুমের জন্য ইসলামাবাদে পাকিস্থান সুপার লীগে ২০১৯ এর ড্রাফট চলছে। এই টুর্নামেন্ট ১৪...