প্রবীণ আমরেকে দিল্লি ক্যাপিটালস দিল গুরুত্বপূর্ণ দায়িত্ব, এই তারকার জায়গা নিলেন

আইপিএল ২০২০ চলাকালীন ফাইনাল পর্যন্ত যাওয়া দিল্লি ক্যাপিটালস আইপিএলের আগামি মরশুমের প্রস্তুতিতে লেগে পড়েছে। এখন দল আগামি আইপিএল অর্থাৎ ২০২১ এ এই ট্রফির উপর কব্জা করতে চায়। দলকে শক্তিশালী করার জয় দলে প্রবীণ আমরেকে আরও একবার যুক্ত করা হয়েছে। দিল্লির দল তার কাছ থেকে উন্নত প্রদর্শনের আশা করবে।

প্রবীণ আমরে হলেন দিল্লির সহায়ক কোচ

প্রবীণ আমরেকে দিল্লি ক্যাপিটালস দিল গুরুত্বপূর্ণ দায়িত্ব, এই তারকার জায়গা নিলেন 1

দিল্লি টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার প্রবীণ আমরেকে আগামি দুটি মরশুমের জন্য ফ্রেঞ্চাইজির সহায়ক কোচ নিযুক্ত করেছে। ভারতীয় ক্রিকেট দলের হয়ে ১১টি টেস্ট আর ৩৭টি ওয়ানডে খেলা ৫২ বছর বয়সী আমরে রিকি পন্টিংয়ের নেতৃত্বাধীন বর্তমান কোচিং স্টাফদের দলে যোগ দেবেন। দিল্লি ক্যাপিটালস বুধবার এই ঘোষণা করেছে। যেখানে দল উল্লেখ করেছে যে প্রবীণ আমরেকে আগামি দুটি মরশুমের জন্য দিল্লির দলে শামিল করা হয়েছে। দিল্লির তরফে দেওয়া বয়ানে বলা হয়েছে যে, “আগে ২০১৪-২০১৯ এর মধ্যে আমাদের হেড ট্যালেন্ট স্কাউট হিসেবে কাজ করার পর আমরে একজন সহায়ক কোচ হিসেবে আমাদের বর্তমান কোচিং স্টাফদের দলে শামিল হবে।

প্রবীণ আমরে প্রকাশ করেছেন কৃতজ্ঞতা

প্রবীণ আমরেকে দিল্লি ক্যাপিটালস দিল গুরুত্বপূর্ণ দায়িত্ব, এই তারকার জায়গা নিলেন 2

দিল্লির দলের অংশগ্রহণ করার পর প্রবীণ আমরে বলেন যে, “আমি দিল্লি ক্যাপিটালস ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞ, যারা আমাকে এই সুযোগ দিয়েছে। ২০২০তে দল প্রথমবার আইপিএল ফাইনালে জায়গা করে নেওয়ার পর দলের সঙ্গে যোগ দেওয়া রোমাঞ্চকর। আমি রিকি আর সমস্ত খেলোয়াড়দের সঙ্গে দ্বিতীয়বার কাজ করার জন্য উৎসুক রয়েছি”।

২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত দলের অংশ ছিলেন আমরে

প্রবীণ আমরেকে দিল্লি ক্যাপিটালস দিল গুরুত্বপূর্ণ দায়িত্ব, এই তারকার জায়গা নিলেন 3

প্রবীণ আমরে ২০১৪ থেকে ২০১৯ এর মদ্যে ফ্রেঞ্চাইজির হয়ে প্রতিভা সন্ধানকারী দলের প্রধান ছিলেন। এর মধ্যে তিনি দলকে পৃথ্বী শ, পন্থের মতো খেলোয়াড়দের দিয়েছেন। আমরে ঘরোয়া ক্রিকেটে খেলোয়াড় আর কোচ হিসেবে দুর্দান্ত কাজ করেছেন। আমরের মার্গদর্শনে মুম্বাই দল তিনবার রঞ্জি খেতাবের উপর কব্জা করেছিল। দিল্লিরও আশা থাকবে যে আমরের মার্গদর্শনে দিল্লি ক্যাপিটালস আইপিএল খেতাব নিজেদের নামে করতে পারবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *