সমর্থকদের মাঝেই চিপকে আইপিএল জয়ের উৎসবে মাতবেন ধোনি সহ চেন্নাই সুপার কিংস! অংশ নিতে পারেন আপনিও 1

চেন্নাই সুপার কিংস (CSK) ফ্র্যাঞ্চাইজি ২০শে নভেম্বর ২০২১-এ অধিনায়ক এমএস ধোনির সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২১ জয় উদযাপন করতে প্রস্তুত। এমএস ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস (সিএসকে) নিঃসন্দেহে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে ধারাবাহিক দলগুলির মধ্যে একটি। সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) অনুষ্ঠিত আইপিএল ২০২০ এ তাদের একটি অত্যন্ত খারাপ রান ছিল। যাইহোক, তারা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-এ একটি চাঞ্চল্যকর প্রত্যাবর্তন করেছিল এবং কোভিড ১৯ এর কারণে টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং সংযুক্ত আরব আমিরশাহিতে (ইউএই) টুর্নামেন্ট পুনরায় শুরু হওয়ার পরে তারা অসাধারণ পারফর্ম করেছে।

CSK

গ্রুপ পর্বে দলের পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, চেন্নাই সুপার কিংস ১৪টি খেলার মধ্যে ৯টিতে জিতেছে এবং +০.৪৫৫ এর নেট রান রেট সহ তাদের ব্যাগে ১৮ পয়েন্ট রয়েছে। এদিকে, সিএসকে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসকে (ডিসি) পরাজিত করে কোয়ালিফায়ার ১ জিতেছিল এবং শীর্ষস্থানীয় সংঘর্ষের জন্য যোগ্যতা অর্জন করেছিল। ফাইনালে এমএস ধোনির নেতৃত্বাধীন সিএসকে ইয়ন মরগানের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সাথে লড়াই করে এবং জেতে।

এদিকে, চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছে যে তারা ২০শে নভেম্বর আইপিএল ২০২১ জয় উদযাপন করবে।

Leave a comment

Your email address will not be published.