রাতভর একে অপরকে আক্রমণ করলেন আমির-হরভজন! শেষে ফিক্সারকে সিক্সার মারলেন ভাজ্জি 1

ভারতীয় বোলার হরভজন সিং এবং পাকিস্তানি বোলার মহম্মদ আমির সোশ্যাল মিডিয়ায় বাজেভাবে আক্রমণ করেছেন। পাকিস্তানি বোলার শব্দের সীমা অতিক্রম করেছেন, তারপরে হরভজন সিং ভারত বনাম পাকিস্তান ম্যাচের একটি পুরানো ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি একটি ছক্কা মেরে ভারতকে জিতেছিলেন। এর সঙ্গে তিনি বলেন, ফিক্সারের কাছে ছক্কা, মহম্মদ আমিরের কাছে গিয়ে কবর দাও।

আসলে, সোশ্যাল মিডিয়ায় দু’জনের মধ্যে এই লড়াই শুরু হয়েছিল ভারত-পাকিস্তান ম্যাচের পরে। হরভজন সিং টিভি ভাঙেননি কি না জানতে চেয়ে টুইট করেন আমির। জবাবে ভাজ্জি একটি ভিডিও শেয়ার করে বলেন, এখন শুধু আপনিই বলবেন এই ছক্কাটি আপনার বাড়ির টিভিতে পড়েনি কি না। তারপর কী হলো, সারারাত কথার লড়াই চলে দুজনের মধ্যে। আমির মঙ্গলবার একটি ভিডিও শেয়ার করেছেন, এটি সেই ম্যাচের ভিডিও, যেখানে হরভজন সিংয়ের চার বলে ৪টি ছক্কা মেরেছেন শাহিদ আফ্রিদি। আমির এটি শেয়ার করে বলেছেন যে হরভজন সিং, আমি এই ভিডিওটি দেখতে ব্যস্ত ছিলাম, যখন লালা আপনার বলে ৪টি ছক্কা মেরেছিল, তবে ক্রিকেট মনে হতে পারে, তবে টেস্ট ক্রিকেটে এটি একটু বেশি হয়ে গেছে। এর জবাবে হরভজন আমিরকে জিজ্ঞাসা করেছিলেন লর্ডসে নো-বল কীভাবে হয়েছিল, কত নেওয়া হয়েছিল এবং কে দিয়েছে।

টেস্ট ক্রিকেটে নো বল এটা কিভাবে হতে পারে। এই সুন্দর খেলাটিকে অপমান করার জন্য আপনি এবং আপনার সমর্থকদের জন্য লজ্জিত। হরভজন সিংয়ের উত্তরের পর কথার সীমা ছাড়িয়ে গেলেন আমির। তিনি হরভজন সিংকে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের কথা মনে করিয়ে দিয়েছিলেন এবং হরভজনের বোলিং অ্যাকশন নিয়েও প্রশ্ন তোলা হয়েছিল। এরপর তিনি বলেন, এবার দেখুন বিশ্বকাপ জেতার দিকে।মহম্মদ আমিরকে কথার সীমা অতিক্রম করতে দেখে হরভজনকেও শেয়ার করতে হয়েছে পুরনো ম্যাচের একটি ভিডিও। যেখানে ভারতের প্রয়োজন ৩ রান এবং হরভজন ছক্কা মেরে জয় এনে দেন।

Leave a comment

Your email address will not be published.