এমএসকে প্রসাদের বয়ানের আম্বাতি রায়ডু দিলে কড়া জবাব, বড় কথা বললেন 1

৩০ মে থেকে বিশ্বকাপ ২০১৯ খেলা হবে যা ইংল্যাণ্ড এবং ওয়েলসে হবে। ভারতীয় দল এই বিশ্বকাপের প্রবল দাবীদারদের মধ্যে অন্যতম। সোমবার ১৫ এপ্রিল বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। যদিও ভারতীয় দলের এই নির্বাচনে বেশ কিছু রকমের সিদ্ধান্ত নেওয়া হয়েছে যা যথেষ্ট অবাক করে দেওয়ার মত।

বিশ্বকাপ দলে রায়ডুর জায়গায় শঙ্কর পেয়েছেন সুযোগ

এমএসকে প্রসাদের বয়ানের আম্বাতি রায়ডু দিলে কড়া জবাব, বড় কথা বললেন 2
WELLINGTON, NEW ZEALAND – FEBRUARY 03: Ambati Rayudu and Vijay Shankar of India bump fists during game five in the One Day International series between New Zealand and India at Westpac Stadium on February 03, 2019 in Wellington, New Zealand. (Photo by Hagen Hopkins/Getty Images)

ভারতীয় নির্বাচকরা আম্বাতি রায়ডুকে নিজেদের ১৫ সদস্যের দলে নির্বাচিত করা হয়নি। গত দীর্ঘ সময় ধরে রায়ডু ভারতীয় দলের সঙ্গে রয়েছেন আর চার নম্বরে ভাল ব্যাটিংও করছিলেন, এই কারনে সকলেরই ধারণা ছিল যে বিশ্বকাপ দলে তার নির্বাচন নিশ্চিত, কিন্তু নির্বাচকরা সকলকে অবাক করে বিশ্বকাপের জন্য আম্বাতি রায়ডুকে নয় বরং বিজয় শঙ্করকে সুযোগ দিয়েছেন।

নির্বাচন না হওয়ায় রায়ডু করেছিলেন টুইট

এমএসকে প্রসাদের বয়ানের আম্বাতি রায়ডু দিলে কড়া জবাব, বড় কথা বললেন 3

ভারতীয় দলে নির্বাচিত না হওয়ার পর আম্বাতি রায়ডু নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছিলেন, যেখানে তিনি দলে নিজের নির্বাচিত না হওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন। আম্বাতি রায়ডু নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন, “বিশ্বকাপ দেখার জন্য ব্যাস এখন ৩-ডি চশমার এক নতুন সেটের অর্ডার দিয়েছি”।

শঙ্কর আর এমএসকে প্রসাদকে করেছেন নিশানা

এমএসকে প্রসাদের বয়ানের আম্বাতি রায়ডু দিলে কড়া জবাব, বড় কথা বললেন 4

আপনাকে জানিয়ে দিই যে আম্বাতি রায়ডুর এই ঈশারা সম্পূর্ণভাবে ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ আর বিজয় শঙ্করের দিকে ছিল। আসলে বিশ্বকাপ দলে আসার পর বিজয় শঙ্করকে নির্বাচিত হওয়ার পর সাফাই দিয়ে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ বলেছিলেন যে, “বিজয় শঙ্কর তিন রকমভাবে যোগদান দিতে পারেন। ও থ্রি ডাইমেনশন প্লেয়ার। ও দলের হয়ে ব্যাটিং বোলিং আর ফিল্ডিং তিন বিভাগেই যোগদান করতে পারে”।

Leave a comment

Your email address will not be published.