চোটে আক্রান্ত গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান, ঘোর চিন্তার মধ্যে মুম্বই ইন্ডিয়ন্স 1
আম্বাতি রায়াডু

মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাইসিং পুনে সুপারজায়েন্টসের প্রথম ম্যাচে এক রুদ্ধশ্বাস লড়াই দেখেছে সমর্থকেরা।বৃহস্পতিবারের এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স হেরে গেলেও, ম্যাচে একটুও জমি ছাড়েনি তাঁরা। প্রথম ম্যাচ হারলেও এখনও ১৩ টি ম্যাচ বাকি। তাই এই পরাজয়ে খুব একটা ক্ষতি হয়নি মুম্বইয়ের। তবে ম্যাচ চলাকালীন কোনও এক অজ্ঞাত কারণে আম্বাতি রায়াডুর মাঠ ছেড়ে চলে যাওয়াটাই বিরাট ক্ষতি মুম্বইয়ের। এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

এদিন মুম্বই ফিল্ডিং করার সময় রায়াডুর বেশ সমস্যা হচ্ছিল। ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর কমেন্ট্রি করার সময় রায়াডুর সেই সমস্যা লক্ষ্য করেন। তিনি অনুমান করেন করেন রায়াডু হয়ত হ্যামস্ট্রিংয়ের সমস্যায় আছেন। তার কিছুক্ষণ পরেই স্ট্রাটেজিক টাইম আউটের সময় স্ট্রেচারে করে রায়াডুকে বের করে নিয়ে যাওয়া হয় মাঠ থেকে। সমস্যা এতটাই গুরুতর ছিল যে তিনি হেঁটেও বেরোতে পারেননি।

রায়াডুর এই চোট নিয়ে এখনও পরিষ্কার করে কিছু জানা যায়নি। তবে তাঁর এই চোট মুম্বই ইন্ডিয়ান্সের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই অবস্থায় রায়াডু ঠিক কতগুলি ম্যাচ খেলতে পারবেন না তা নিয়ে কিছুই বলা যাচ্ছেনা। যদি এই আইপিএলে মুম্বয়ের মিডল ওর্ডারের এই ব্যাটসম্যান মাঠে না নামেন, তাহলে মুম্বইয়ের জন্য এই ধাক্কা সামলাতে রীতিমত বেগ পেতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *