আম্বাতি রায়াডু

মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাইসিং পুনে সুপারজায়েন্টসের প্রথম ম্যাচে এক রুদ্ধশ্বাস লড়াই দেখেছে সমর্থকেরা।বৃহস্পতিবারের এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স হেরে গেলেও, ম্যাচে একটুও জমি ছাড়েনি তাঁরা। প্রথম ম্যাচ হারলেও এখনও ১৩ টি ম্যাচ বাকি। তাই এই পরাজয়ে খুব একটা ক্ষতি হয়নি মুম্বইয়ের। তবে ম্যাচ চলাকালীন কোনও এক অজ্ঞাত কারণে আম্বাতি রায়াডুর মাঠ ছেড়ে চলে যাওয়াটাই বিরাট ক্ষতি মুম্বইয়ের। এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

এদিন মুম্বই ফিল্ডিং করার সময় রায়াডুর বেশ সমস্যা হচ্ছিল। ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর কমেন্ট্রি করার সময় রায়াডুর সেই সমস্যা লক্ষ্য করেন। তিনি অনুমান করেন করেন রায়াডু হয়ত হ্যামস্ট্রিংয়ের সমস্যায় আছেন। তার কিছুক্ষণ পরেই স্ট্রাটেজিক টাইম আউটের সময় স্ট্রেচারে করে রায়াডুকে বের করে নিয়ে যাওয়া হয় মাঠ থেকে। সমস্যা এতটাই গুরুতর ছিল যে তিনি হেঁটেও বেরোতে পারেননি।

রায়াডুর এই চোট নিয়ে এখনও পরিষ্কার করে কিছু জানা যায়নি। তবে তাঁর এই চোট মুম্বই ইন্ডিয়ান্সের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই অবস্থায় রায়াডু ঠিক কতগুলি ম্যাচ খেলতে পারবেন না তা নিয়ে কিছুই বলা যাচ্ছেনা। যদি এই আইপিএলে মুম্বয়ের মিডল ওর্ডারের এই ব্যাটসম্যান মাঠে না নামেন, তাহলে মুম্বইয়ের জন্য এই ধাক্কা সামলাতে রীতিমত বেগ পেতে হবে।

  • SHARE

    আরও পড়ুন

    বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার

    বাবা হলেন ভারতীয় ক্রিকেটের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা। এক কন্যা সন্তানের পিতা হলেন তিনি। আর সে...

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...