আম্বাতি রায়ডু, বিরাট। রোহিত আর ধোনিকে নিয়ে বিসিসিআইকে লিখলেন এই চিঠি

গত এক বছর ধরে আম্বাতি রায়ডু ভারতীয় দলের হয়ে চার নম্বরে ব্যাটিং করছিলেন, কিন্তু যখন বিশ্বকাপে নিয়ে যাওয়ার ব্যাপার আসে, তো তাকে নির্বাচকরা উপেক্ষা করেন। ভারতের কাছে এই বিশ্বকাপে চার নম্বরে কোনো স্পেশালিস্ট ব্যাটসম্যান নেই, এই কারণে আম্বাতি রায়ডু বিশ্বকাপে নিজের জায়গা ডিজার্ভ করতেন। তিনি ভারতের চার নম্বরের সমস্যার সমাধান করতে পারতেন কিন্তু নির্বাচকরা তার উপর নিজেদের ভরসা দেখাননি।

রায়ডু সমস্ত ধরণের ক্রিকেট থেকে নিয়েছেন অবসর

আম্বাতি রায়ডু, বিরাট। রোহিত আর ধোনিকে নিয়ে বিসিসিআইকে লিখলেন এই চিঠি 1

ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আম্বাতি রায়ডু আজ বুধবার সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করে দিয়েছেন। তিনি বিসিসিআইয়ের সচিব অমতাভ চৌধুরীকে একটি চিঠি লিখে নিজের অবসরের কথা জানিয়েছেন। ভারতীয় দলের নির্বাচকরা আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ ২০১৯ এ উপেক্ষা করেছিলেন। যার ফলে নিরাশ হয়ে তিনি শেষে অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন।

রোহিত, ধোনি আর বিরাটকে করতে চাই ধন্যবাদ জ্ঞাপন

আম্বাতি রায়ডু, বিরাট। রোহিত আর ধোনিকে নিয়ে বিসিসিআইকে লিখলেন এই চিঠি 2

আম্বাতি রায়ডু বিসিসিআইয়ের সচিব অমিতাভ চৌধুরিকে নিজের অবসরের কথা জানিয়ে একটি চিঠিতে এমএস ধোনি, রোহিত শর্মা, আর বিরাট কোহলি নাম লিখে বলেন, “আমি এমএস ধোনি, রোহিত শর্মা আর বিশেষ করে বিরাট কোহলির নেতৃত্বে খেলা অধিনায়কদের ধন্যবাদ জ্ঞাপন করতে চাই। যারা ভারতীয় দলের সঙ্গে নিজের পুরো কেরিয়ারে সবসময়ই আমার উপর বিশ্বাস দেখিয়েছেন”।

রোহিত, ধোনি আর বিরাট তিনজনের নেতৃত্বে থেকেছে ৪০ এর উপর ভাল গড়

আম্বাতি রায়ডু, বিরাট। রোহিত আর ধোনিকে নিয়ে বিসিসিআইকে লিখলেন এই চিঠি 3

জানিয়ে দিই যে আম্বাতি রায়ডু ভারতীয় দলের হয়ে এমএস ধোনির নেতৃত্বে ১৭টি ওয়ানডে খেলেছেন। যার মধ্যে তিনি ৪৪.৮১র গড়ে ৪৯৩ রান করেছেন। অন্যদিকে বিরাট কোহলির নেতৃত্বে তিনি ২৬টি ম্যাচ খেলেছেন আর ৪৭.৬৪ গড়ে ৮১০ রান করেছেন। রোহিত শর্মার নেতৃত্বে তিনি ৭টি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পান। এই ৭টি ওয়ানডেতে তিনি ৭.০৫ ফিড়ে এবং ৭৯.০৪ এর স্ট্রাইকরেটে ১২০৮ রান করেন। অন্যদিকে সুরেশ রায়নার নেতৃত্বেও তিনি ৩টি এবং অজিঙ্ক রাহানের নেতৃত্বে ২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। তিনি নিজের ওয়ানডে কেরিয়ারে মোট ৫৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৪৭.০৫ গড়ে এবং ৭৯.০৪ স্ট্রাইকরেটে ১৬৯৪ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *