ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: আম্বাতি রায়ডু ৭৩ রানের ইনিংস খেলার পর মহেন্দ্র সিং ধোনির জন্য বললেন এই হৃদয় জিতে নেওয়া কথা

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে আজ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হচ্ছে। ভারতীয় দল প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৩২১ রান তুলে ফেলেছে। অধিনায়ক বিরাট কোহলি ১৫৭ রানের ইনিংস খেলেন। অন্যদিকে চার নম্বরে ব্যাট করতে আসা আম্বাতি রায়ডুও ৭৩ রান করেন। আজ দলের দুই ওপেনার রোহিত শর্মা আর শিখর ধবন বিশেষ কিছুই করে উঠতে পারেননি।

ইনিংসের পর রায়ডু বললেন এই কথা

ভারতীয় দলের হয়ে ৭৩ রান করা আম্বাতি রায়ডু অধিনায়ক কোহলির সঙ্গে তৃতীয় উইকেট জুটিতে ১৩৯ রান যোগ করেন। এক সময় ৪০ রানের দলের দুই ওপেনিং ব্যাটসম্যান আউট হয়ে প্যাভিলিয়নের ফিরে গিয়েছিলেন। রায়ডু এই ম্যাচে ৮০ বলে ৭৩ রানের ইনিংস খেলেন। এই ইনিংসে ৮টি চার শামিল ছিল।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: আম্বাতি রায়ডু ৭৩ রানের ইনিংস খেলার পর মহেন্দ্র সিং ধোনির জন্য বললেন এই হৃদয় জিতে নেওয়া কথা 1

ইনিংস শেষ হওয়ার পর রায়ডু বলেন,

“ পার্টনারশিপ গড়া যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। খুশি যে আমি রান করতে পেরেছি কিন্তু শেষ পর্যন্ত টিকে থাকা উচিত ছিল। আজ সেঞ্চুরি করার সুবর্ন সুযোগ ছিল কিন্তু আশা করছি আগে হয়ে যাবে। আমি সবসময়ই মিডল অর্ডারে ব্যাট করেছি, এই কারণে আমার অভ্যেস রয়েছে। মিডল অর্ডারে ব্যাট করার জন্য পরিস্থিতি অনুয়ায়ী বদলানো সবচেয়ে জরুরী হয়”।

মহেন্দ্র সিং ধোনিকে ধন্যবাদ জানিয়েছেন

আম্বাতি রায়ডু আইপিএলে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বধীন চেন্নাই সুপার কিংস দলের সদস্য ছিলেন। এবারের আইপিএলে টপ অর্ডারে ব্যাট করে তিনি টুর্নামেন্টে যথেষ্ট রান করেছিলেন। এরপর তাকে ইংল্যান্ড সফরের জন্য দলে নির্বাচিত করা হয়েছিল। কিন্তু ইয়ো ইয়ো টেস্টে ফেল করার পর তাকে দল থেকে বাদ দেওয়া হয়। এরপর এশিয়া কাপে তিনি দলে ফেরেন।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: আম্বাতি রায়ডু ৭৩ রানের ইনিংস খেলার পর মহেন্দ্র সিং ধোনির জন্য বললেন এই হৃদয় জিতে নেওয়া কথা 2
এই ব্যাপারে তিনি বলেন,

“আইপিএল যথেষ্ট বড় প্ল্যাটফর্ম। আমি ধোনি আর চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ জানাতে চাই যে তারা আমাকে টপ অর্ডারে ব্যাট করার সুযোগ দিয়েছে। আজকের উইকেট ৩২০ রান করার মত ছিল না কিন্তু যেভাবে বিরাট ব্যাট করেছে তা অবিশ্বসনীয় ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *