ভারত আর বিরাট কোহলির পক্ষে বড় ধাক্কা, এই কারণে আম্বাতি রায়ডু নিলেন টেস্ট ক্রিকেট থেকে অবসর

ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান আম্বাতি রায়ডু টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে দিয়েছেন। তিনি এই সিদ্ধান্ত বিশ্বকাপে নিজের জায়গা পাকা করার জন্য করেছেন। তার বক্তব্য তিনি ওয়ানডে আর টি২০ ক্রিকেটে বেশি মন দিতে চান। তিনি এখন রঞ্জি ট্রফিতেও খেলবেন না। শনিবার হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা বলতে গিয়ে রায়ডু জানিয়েছেন যে তিনি সীমিত ওভারের ক্রিকেট আর টি২০র উপর বেশি ধ্যান দিতে চান। তিনি আন্তর্জাতিক আর ঘরোয়া স্তরে সংক্ষিপ্ত ফর্ম্যাটের ক্রিকেট খেলবেন।

চিঠি লিখে করলেন ঘোষণা

আম্বাতি রায়ডু এই ব্যাপারে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে চিঠি লিখে তথ্য দিয়েছেন। তিনি নিজের চিঠিতে লিখেছেন যে, “আমি সংক্ষিপ্ত সংস্করণে আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট খেলা জারি রাখব। এবং আমি এই সুযোগের জন্য বিসিসিআই,এইচসিএ, বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানাচ্ছি বছরের পর বছর আমাকে সুযোগ দেওয়ার জন্য।হায়দ্রাবাদের হয়ে খেলা সবসময়ই সম্মানের এবং আমি কখনওই ভুলতে পারবনা এই সমস্ত জায়গা থেকে পাওয়া সমর্থনের কথা, যার মধ্যে রয়েছেন আমার সতীর্থ খেলোয়াড়রা, কোচেরা এবং আধিকারিকরা।এবং বিশেষ করে যেভাবে আমাকে বিসিসিআই ফিরে আসার জন্য সমর্থন করেছে বিদ্রোহী আইসিএলের ঘটনার পরে”।

হায়দ্রাবাদ খেল রঞ্জি মরশুমে বড় ধাক্কা

Cricket – Second One Day International – India v Zimbabwe – Harare, Zimbabwe – 13/06/16. India’s Ambati Rayudu plays a shot during the second One Day International. REUTERS/Philimon Bulawayo

হায়দ্রাবাদ রঞ্জি দলের জন্য রায়ডুর অবসরের খবর একটা বড় ধাক্কা কারণ ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের কারণে তিনি প্রথম ম্যাচে হায়দ্রাবাদ দলের হয়ে খেলতে পারেননি। এই অবস্থায় হায়দ্রাবাদের দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শেষ হওয়ার পর নিজেদের দ্বিতীয় রঞ্জি ম্যাচে তামিলনাড়ুর বিরুদ্ধে রায়ডুকে দলে পাওয়ার আশা করছিল।

ভারতের জন্য হয়েছেন এক নম্বর বিকল্প

ভারত বিশ্বকাপ ২০১৫র পর থেকে লাগাতার দলের চার নম্বরে ব্যাটসম্যানের খোঁজ করছিল। এই অবস্থায় এশিয়া কাপে পাওয়া সুযোগের রায়ডু পুরো ফায়দা তুলে দুর্দান্ত প্রদর্শন করেছেন। যে কারণে তাকে চার নম্বরের সবচেয়ে ভালো বিকল্প মনে করা হচ্ছে।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...