আম্বাতি রায়ডুর অবসর নিয়ে রহস্য ফাঁস করলেন চেন্নাই সিইও, বললেন এই চমকে দেওয়ার মতো কথা !! 1

চেন্নাই সুপার কিংসের নামজাদা ব্যাটসম্যান আম্বাতি রায়ডুর (Ambati Rayudu) এটিই কি শেষ আইপিএল হতে চলেছে? আসলে সবাইকে চমকে দিয়ে টুইটারে অবসরের ঘোষণা করে দেন তিনি। রায়ডু, যিনি ২০১০ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে অভিষেক করেছিলেন, ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসে যোগ দেন। তিনি মুম্বাইয়ের সঙ্গে তিনবার এবং চেন্নাইয়ের সাথে দু’বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন। ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা না পেয়ে রায়ডু তার ‘3D টুইট’-এর কারণে লাইমলাইটে এসেছিলেন।

টুইটারে অবসরের কথা জানান রায়ডু

Ambati Rayudu

আইপিএল থেকে অবসর নেওয়ার ঘোষণা করে রায়ডু টুইটারে লিখেছেন, “আমি আনন্দের সাথে ঘোষণা করছি যে এটাই হবে আমার শেষ আইপিএল। ১৩ বছর আমি এই টুর্নামেন্টে খেলেছি। এই যাত্রায় আমি দুটি দুর্দান্ত দলের সাথে দুর্দান্ত সময় কাটিয়েছি। একটি অসাধারণ যাত্রার জন্য মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই।”

কী বলছেন চেন্নাই সিইও?

আম্বাতি রায়ডুর অবসর নিয়ে রহস্য ফাঁস করলেন চেন্নাই সিইও, বললেন এই চমকে দেওয়ার মতো কথা !! 2

অবসরের বিষয়টা এখনও পরিষ্কার নয়, কারণ ৩৬ বছর বয়সী ব্যাটসম্যান কিছুক্ষণ পরে তার টুইটটি মুছে ফেলেন। এই বিষয়ে রায়ডু কিছু না বললেও চেন্নাই দলের সিইও জানিয়েছেন, দলের খারাপ পারফরমেন্সে হতাশ এই ক্রিকেটার। কাশী বিশ্বনাথন সংবাদমাধ্যমকে বলেন, “আমি আম্বাতির সঙ্গে কথা বলেছি এবং তিনি অবসর নিচ্ছেন না। রায়ডু নিজের পারফরমেন্স নিয়ে হতাশ হয়ে পড়েন এবং তাই তিনি ওই টুইটটি করেছিলেন। কিন্তু পরে তিনি তা মুছে দিয়েছেন। এই মরশুমের পর রায়ডু মোটেও অবসর নিচ্ছেন না।”

আগেও ‘অবাক’ করেছেন রায়ডু

Ambati Rayudu

এই প্রথম নয়, এর আগেও আম্বাতি রায়ডু ভক্তদের চমকে দিয়েছেন। ২০১৯ বিশ্বকাপের মাঝামাঝি সময়ে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। বিশ্বকাপের আগে পর্যন্ত সেই সময় দলের অন্যতম প্রধান ব্যাটসম্যান ছিলেন তিনি। কিন্তু দলে জায়গা না পেয়ে প্রথমে সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করেন এবং পরে অবসরের ঘোষণা করেন। তবে কয়েক মাস পর ইউ-টার্ন নিয়ে ফেরক্রিকেটে ফেরার ঘোষণা করেন তিনি।

এখনও পর্যন্ত অম্বাতি রায়ডু ১৮৭টি আইপিএল ম্যাচ খেলেছেন। এর মধ্যে ২৯ গড়ে ও ১২৭ স্ট্রাইক রেটে ৪১৮৭ রান করেছেন এই ব্যাটসম্যান। কুড়ি-বিশের এই টুর্নামেন্টে রায়ডুর রয়েছে একটি সেঞ্চুরি ও ২২টি হাফ সেঞ্চুরি। আইপিএল ২০১৮-এ চেন্নাইয়ের হয়ে তিনি ৬০২ রান করেছিলেন। এটাই ছিল তার সেরা মরশুম।

Read More: টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় ফিনিশার রূপে দীনেশ কার্তিকেই দেখতে চান, এই প্রাক্তন ভারতীয় অধিনায়ক !!

Leave a comment

Your email address will not be published.