আম্বাতি রায়ডু্কে অবসর থেকে ফিরে আসতেই করা হল এই দলের অধিনায়ক

বিশ্বকাপ ২০১৯ দলে জায়গা না পাওয়ার পর আম্বাতি রায়ডু অবসর ঘোষণা করে দিয়েছিলেন। যদিও কিছু দিন আগে তিনি অবসর থেকে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নেন। এরপর তিনি ঘরোয়া ম্যাচের সঙ্গেই আইপিএল আর ভারতীয় দলের নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন। ঘরোয়া ম্যাচে তিনি হায়দ্রাবাদ দলের হয়ে খেলেন।

আম্বাতি রায়ডু হলেন অধিনায়ক

আম্বাতি রায়ডু্কে অবসর থেকে ফিরে আসতেই করা হল এই দলের অধিনায়ক 1

অবসরের পর মাঠে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত আম্বাতি রায়ডুকে বিজয় হাজারে ট্রফির জন্য হায়দ্রাবাদের অধিনায়ক করা হয়েছে। ৩৩ বছর বয়েসী রায়ডু বিশ্বকাপের আগে ভারতীয় দলের হয়ে চার নম্বরে ব্যাটিং করছিলেন। কিন্তু বিশ্বকাপ দলে তাকে জায়গা দেওয়া হয়নি। তিনি গত বিজয় হাজারে ট্রফিতেও দলের অধিনায়ক ছিলেন আর দল সেমিফাইনালেও পৌঁছেছিল। সেমিফাইনালে দলকে মুম্বাইয়ের হাতে হারের মুখে পড়তে হয়। বাওনকা সন্দীপকে দলের সহঅধিনায়কের দায়িত্ব দেওয়া হয়ছে।

একেও দেওয়া হয়েছে দলে জায়গা

আম্বাতি রায়ডু্কে অবসর থেকে ফিরে আসতেই করা হল এই দলের অধিনায়ক 2

ভারতের হয়ে সবচেয়ে বড় ঘরোয়া লিস্ট এ টুর্নামেন্টের জন্য হায়দ্রাবাদ দলে মহম্মদ সিরাজকেও জায়গা দেওয়া হয়েছে। সিরাজ জানুয়ারীতে ভারতীয় দলের হয়ে অস্ট্রেলিয়াতে ওয়ানডে ম্যাচ খেলেছিলেন কিন্তু পরে তাকে দলে আর জায়গা দেওয়া হয়নি। হায়দ্রাবাদ দলে পি অক্ষত রেড্ডী, তন্ময় আগরওয়াল, ঠাকুর তিলক বর্মা আর রোহিত রায়ডুকেও জায়গা দেওয়া হয়েছে। রোহিত রায়ডু গত বিজয় হাজারে ট্রফির সেমিফাইনাল ম্যাচে ১২১ রান করেছিলেন কিন্তু তাও দল জয় হাসিল করতে পারেনি।

ফাইনালেও পৌঁছয়নি

আম্বাতি রায়ডু্কে অবসর থেকে ফিরে আসতেই করা হল এই দলের অধিনায়ক 3

হায়দ্রাবাদ ২০০২ থেকে শুরু হওয়া বিজয় হাজারে ট্রফিকে এখনো নিজেদের নামে করতে পারেনি। দল এখনো পর্যন্ত একবারও ফাইনালেও পৌঁছতে পারেনি। এবার আম্বাতি রায়ডু নিজের দলকে বিজেতা বানাতে চাইবেন।

এই রকম হল দল:আম্বাতি রায়ডু (অধিনায়ক) বি সন্দীপ (সহঅধিনায়ক), পি অক্ষত রায়ডু, তন্ময় আগরওয়াল, ঠাকুর তিলক বর্মা, রোহিত রায়ডু, সিভি মিলিন্দ, মেহেদি হাসান, সাকেই সাঁই রাম, মহম্মদ সিরাজ, মিকল জয়সওয়াল, জে মল্লিকার্জুন (উইকেটকিপার), কার্তিকেয় কাক, টি রবি তেজা, আর অজয় দেব গৌড়

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *