ভিডিয়ো: অবসরের পর প্রথমবার মিডিয়ার সঙ্গে মুখোমুখি হলেন আম্বাতি রায়ডু, বললেন এই কথা 1

আম্বাতি রায়ডুর নাম শুনলেই তার আক্রামণাত্মক ব্যাটিং মনে আসে, এই বিশ্বকাপে তাকে ঋষভ পন্থের মতই স্ট্যান্ডবাই রাখা হয়েছিল, কিন্তু শিখর ধবন আর বিজয় শঙ্করের আহত হওয়ার পরও তাকে সুযোগ দেওয়া হয়নি, সম্ভবত তাতেই খুশি হয়ে তিনি অবসরের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন, বর্তমানে তিনি এখন তামিলনাড়ু প্রিমিয়ার লীগে ব্যস্ত রয়েছেন।

অবসরের পর প্রথমবার দেখা গেল আম্বাতির রায়ডুকে

ভিডিয়ো: অবসরের পর প্রথমবার মিডিয়ার সঙ্গে মুখোমুখি হলেন আম্বাতি রায়ডু, বললেন এই কথা 2

অবসর ঘোষণার পর টিএনপিএলে আম্বাতি রায়ডু প্রথমবার মিডিয়ার সামনে এসেছেন, এই ম্যাচ চলাকালীন আম্বাতি রায়ডুর সঙ্গে কথাবার্তায় তাকে প্রশ্ন করা হয় যে এই সিমেন্ট কোম্পানির মাঠ কেমন তো তিনি বলেন এই মাঠ ভারতের অন্য মাঠের থেকে বেশি ভাল। তিনি বলেন যে এই মাঠে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে অনেকবার খেলেছেন, তিনি এখান থেকে যথেষ্ট ভালবাসা পেয়েছেন। তিনি আগে জানিয়েছেন যে, যেকোনো ফর্ম্যাটে খেলার চেয়ে বেশি জরুরী যে নিজেকে তার পরিস্থিতি অনুযায়ী গড়ে নেওয়া।

টিএনপিএলের ম্যাচ

ভিডিয়ো: অবসরের পর প্রথমবার মিডিয়ার সঙ্গে মুখোমুখি হলেন আম্বাতি রায়ডু, বললেন এই কথা 3

১৯ জুলাই থেকে শুরু হয়ে ১৫ আগস্ট পর্যন্ত চলা এই লীগের ২৩তম ম্যাচ ইন্ডিয়া সিমেন্ট কোম্পানির গ্রাউন্ড, তিরুনেলবেলীতে খেলা হয়েছে। যেখানে ডিন্ডিগুল ড্যুগ্রেস আর কাঞ্চী ভিরান্সের মধ্যে ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে কাঞ্চী ভিরান্স টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচে ওপেনিং ব্যাটসম্যান বিশাল বৈদ্য সবচেয়ে বেশি ৫১ রান করেন। এছাড়াও অধিনায়ক ০ রান করেন। আর দল ১৩৩ রানে অলআউট হয়ে যায়।

আম্বাতি রায়ডুর ক্রিকেট কেরিয়ার

ভিডিয়ো: অবসরের পর প্রথমবার মিডিয়ার সঙ্গে মুখোমুখি হলেন আম্বাতি রায়ডু, বললেন এই কথা 4

৩৩ বছর বয়েসী আম্বাতি রায়ডুর সঙ্গে অন্যায় হয়েছে যে কারণে তিনি সময়ের আগেই অবসর ঘোষণা করে দেন। ভারতের হয়ে তিনি ৫৫টি একদিনের ম্যাচ খেলেন যেখানে ৪৭.০৬ গড়ে তিনি ১৬৯৪ রান করেছেন অন্যদিকে টি-২০তে তিনি মাত্র ৬টি ম্যাচ খেলেছেন যেখানে ১০.৫ গোড়ে তিনি ৪২ রান করেন। বিশ্বকাপের বিরুদ্ধে সেমিফাইনালে যদি আম্বাতি রায়ডুকে জায়গা দেওয়া হত তো ভারতীয় দল সম্ভবত ফাইনালে ইংল্যাণ্ডের বিরুদ্ধে খেলতে পারত।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *