ভারতীয় দলকে বিদায় জানিয়ে এই দেশের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন এই তারকা 1

গতমাসে আম্বাতি রায়ডু ভারতীয় ক্রিকেট দল থেকে তিন ফর্ম্যাটে অবসর নেওয়ার পর অনুমান করা হচ্ছিল যে তিনি অফার পাওয়া আইসল্যান্ডের নাগরিকতাকে স্বীকার করে নেবেন। কিন্তু এখনো পর্যন্ত রায়ডুর তরফে এই বিষয়ে উল্লেখ করা হয়নি। কিন্তু ইউএই যুবরাজ সিং আম্বাতি রায়ডু আর ইরফান পাঠানকে এই লীগে খেলার প্রপোজাল দিয়েছে।

আমরা সামান্যই খরচা করতে পারি:চেয়ারম্যান

ভারতীয় দলকে বিদায় জানিয়ে এই দেশের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন এই তারকা 2

১৫ নভেম্বর থেকে শুরু হতে চলা আয়ারল্যান্ড লীগের চেয়ারম্যান আর ফাউন্ডার শাজি উই মুল্কের বক্তব্য যে যুবরাজ, রায়ডু আর পাঠানের সঙ্গে কথাবার্তা বলা হচ্ছে। ইউএইর একটি খবরের কাগজ শাজির বক্তব্য উদ্ধৃত করে বলেছে, “আমরা ভীষণই পজিটিভ আর আমার মনে হয় কথা এখন ইচ্ছের থেকে বেড়ে নম্বরের বিষয় হয়ে দাঁড়িয়েছে। যুবরাজের কিছু দাবী রয়েছে আর পরিস্কার বলতে কি আমরা খালি সামান্যই খরচা করতে পারি”।
তিনি আগে বলেন, “আমরা ওই গ্যাপটা কম করার চেষ্টা করছি। কিন্তু উদ্দেশ্য একদম পরিস্কার। উনি স্বাভাবিকভাবেই খেলতে চান। অবসর নেওয়া খেলোয়াড়দের সঙ্গেও এটাই বিষয়। কথাবার্তা চলছে এই কারণে আমরা যথেষ্ট পজিটিভ”।

আম্বাতি রায়ডু খেলতে পারেন গ্লোবাল টি-১০ লীগ

ভারতীয় দলকে বিদায় জানিয়ে এই দেশের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন এই তারকা 3

আম্বাতি রায়ডু গত মাসেই ভারতীয় ক্রিকেতকে বিদায় জানিয়েছিলেন। যদিই এই সুযগে রায়ডু কারো প্রতি অভিযোগ করেননি কিন্তু এমনতা মনে করা হচ্ছে যে তিনি এইভাবে হঠাত করে অবসর ঘোষণা এই কারণে করেছিলেন কারণ বিশ্বকাপে দলে নির্বাচিত হওয়ার সময় তাকে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে বাছা হয়েছিল। কিন্তু শিখর ধবন আর তারপর বিজয় শঙ্কর দুজনেই আহত হয়ে ভারতে ফেরার পরও তাকে ১৫ সদস্যের দলে সুযোগ দেওয়া হয়নি। লাগাতার উপেক্ষা করার কারণেই তিনি ভারতীয় ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন। কিন্তু রায়ডু এতা নিয়ে না পুষ্টি করেছেন আর না তো কোনো গ্রহণযোগ্য কারণ জানিয়েছেন।

এই বড়ো খেলোয়াড়দের নামের পুষ্টি

ভারতীয় দলকে বিদায় জানিয়ে এই দেশের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন এই তারকা 4

ওই দেশ এটাও উল্লেখ করেচে যে ইয়োন মর্গ্যান, ড্যারেন স্যামি, অ্যান্দ্রে রাসে আর শাহিদ আফ্রিদি সকলেই এই লীগে ফেরার পুষ্টি করেছেন। ড্যারেন স্যামি নর্দান ওয়ারিয়ার্সের অধিনায়ক ছিলেন যিনি ফাইনালে ২২ রান করে এই খেতাব করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *