ফের আরেকবার বিতর্কিত মন্তব্য করলেন প্রাক্তন তারকা ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং এর বাবা যোগরাজ সিং । ধোনির প্রসঙ্গ টেনে এনে তিনি আম্বাতি রায়ডুকে ফের ক্রিকেটে ফেরার পরামর্শ দিলেন।

অনফিল্ড অথবা অফফিল্ড যুবরাজ এবং ধোনির কাহিনী যতই প্রচলিত থাকুক।যুবরাজের বাবা যোগরাজ যিনি একসময় ভারতের হয়ে টেস্ট ক্রিকেটে প্রতিনিধিত্ব করেছিলেন তার বরাবরই ধোনির প্রতি একটি ক্ষোভ থেকে গেছে।যা তিনি তার বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্যের মধ্যে দিয়ে স্পষ্ট করেছেন।এমনকি যুবরাজের জাতীয় দলের থেকে বাদ পড়ার পিছনে ধোনির হস্তক্ষেপ রয়েছে একসময় এমন বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেছে তাকে।এরপর ফের আরেকবার রায়ডুর অবসর প্রসঙ্গে ধোনিকে টেনে নিয়ে আনলেন যুবরাজের বাবা।

আম্বাতি রায়ডুকে অবসর ভাঙার পরামর্শ দিলেন এই প্রাক্তন ক্রিকেটারের ! 1

সম্প্রতি সকলকে অবাক করে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন আম্বাতি রায়ডু।বছর ৩৩ এর অন্ধ্রের ডান হাতি ব‍্যাটসম‍্যান এবছর বিশ্বকাপের স্ট‍্যান্ড – বাই ক্রিকেটারের তালিকায় ছিলেন।কিন্তু পরবর্তী সময়ে শিখর ধাওয়ান এবং বিজয় শঙ্করের চোট পেলেও তার সুযোগ হয়নি দলে, বরং সুযোগ পেয়েছেন ঋষভ পন্থ এবং মায়াঙ্ক অগ্রবাল। টিম ম‍্যানেজমেন্টের এমন সিদ্ধান্তে কার্যত হতাশ হয়েছিলেন।  যদিও ক্রিকেট বোর্ড কে দেওয়া নিজের অবসর সম্পর্কিত পত্রে তার অবসরের কারন সম্পর্কে কিছু লেখেন নি রায়ডু।

আম্বাতি রায়ডুকে অবসর ভাঙার পরামর্শ দিলেন এই প্রাক্তন ক্রিকেটারের ! 2

এইবার রায়ডুকে উদ্দেশ্যে করে যোগরাজ বললেন, তার অবসর ভেঙে ফের আরেকবার ফিরে আসা উচিত।এবং ফের নিজেকে প্রমাণ করুক।সবাই কে দেখিয়ে দিক ওর কি পারার ক্ষমতা আছে।এরপরই হঠাৎ ধোনিকে নিয়ে মন্তব্য করলেন তিনি, বলেন ধোনি তো আর আজীবন দলে থাকবে না‌।তাহলে রায়ডুর অবসরের পিছনেও কি ধোনির ষড়যন্ত্র খুঁজে পেলেন যোগরাজ ?

 

প্রসঙ্গত, ২০১৩ সালে হারারে তে জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের হয়ে অভিষেক হয় রায়ডুর।সেই সময় ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা মনে করা হচ্ছিলো তাকে।কিন্তু পরবর্তী সময় ধারাবাহিকতা না দেখানোর ক্রমশ অপ্রাসঙ্গিক হয়ে পড়েন ভারতীয় দলে।দেশের হয়ে ৫৫ টি ওয়ানডে এবং ৬ টি টোয়েন্টি ম‍্যাচে খেলতে দেখা গেছে রায়ডুকে।ওয়ানডে তে তার রান সংখ্যা ১৬৯৪ ।গড় – ৪৭.০৫ ।সর্বোচ্চ – ১২৪* ।রয়েছে ১০ টি অর্ধশতরান এবং ৩ টি শতরান।অন‍্যদিকে ৫টি টোয়েন্টি ম‍্যাচে তিনি করেছিলেন ৪২ রান।

SHARE

আরও পড়ুন

‘নমস্তে ট্র্যাম্প’ এর উদ্দেশ্যে মোতেরা স্টেডিয়ামে পৌঁছনো ট্র্যাম্প এই দুই ভারতীয় ক্রিকেটারের করলেন প্রশংসা

‘নমস্তে ট্র্যাম্প’ এর উদ্দেশ্যে মোতেরা স্টেডিয়ামে পৌঁছনো ট্র্যাম্প এই দুই ভারতীয় ক্রিকেটারের করলেন প্রশংসা
আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্র্যাম্প স্ত্রী মিলেনিয়ার সঙ্গে ২ দিনের জন্য ভারত সফরে এসেছেন। সোমবার ট্র্যাম্প স্ত্রীর সঙ্গে...

বড়ো আপডেট: হার্দিক পাণ্ডিয়া হলেন ফিট, এই টুর্নামেন্টে করবেন মাঠে প্রত্যাবর্তন

বড়ো আপডেট: হার্দিক পাণ্ডিয়া হলেন ফিট, এই টুর্নামেন্টে করবেন মাঠে প্রত্যাবর্তন
হার্দিক পাণ্ডিয়া ভারতীয় দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তার দলে থাকায় দলে ভারসাম্য বজায় থাকে, কারণ তিনি ব্যাটিংয়েও...

নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার দ্বিতীয় টেস্টে অধিনায়ক কোহলিকে দিলেন এই খেলোয়াড়কে শামিল করার পরামর্শ

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে খেলা হওয়া টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়াকে ১০ উইকেটে লজ্জাজনক হারের মুখে পড়তে হয়।...

আইসিসির বড়ো পদক্ষেপ, বিশ্ব ক্রিকেটের এই তারকাকে করল ৭ বছরের জন্য ব্যান

ফিক্সিংয়ের ভুত ক্রিকেটে বেড়েই চলেছে। যে কারণে এখন আইসিসি এই ব্যাপারে কড়া পদক্ষেপ গ্রহণ করছে। খেলোয়াড়দের দীর্ঘ...

ভারত আর নিউজিল্যান্ডের ম্যাচে হলো এই বড়ো রেকর্ড, ভারতের নামে নথিভুক্ত হলো একটি লজ্জাজনক রেকর্ড

ভারত আর নিউজিল্যান্ডের ম্যাচে হলো এই বড়ো রেকর্ড, ভারতের নামে নথিভুক্ত হলো একটি লজ্জাজনক রেকর্ড
টি-২০ ফর্ম্যাটে জয় হাসিল করার পর ভারতের দলকে একদিনের সিরিজে হারের মুখোমুখি হতে হয়েছিল। তারপর এখন টেস্ট...