ভিডিও: ঝগড়া করে যুবির আউটের রিভিউ নিয়ে নিজের চাতুর্যের ফের প্রমাণ দিলেন ধোনি 1

কটক, ১৯ জানুয়ারি: যুবরাজ সিং ও মহেন্দ্র সিং ধোনির জোড়া সেঞ্চুরির ওপর ভর করে ইংল্যান্ডের বিরুদ্ধে রানের পাহাড় গড়ে তোলে ভারত। এ দিন আলাদা করে ফের নিজের জাত চেনালেন যুবরাজ। এ দিন তাঁর ব্যাটিং দেখে মনে হচ্ছিল, ব্যাট হাতে যেন বেশ কয়েক বছর পিছিয়ে গিয়েছেন টিম ইন্ডিয়ার এই বাঁ হাতি ব্যাটসম্যানটি। এ দিন নিজের ওয়ান ডে কেরিয়ারের ১৪তম শতরানটি করেন যুবি। যখন থামলেন, তখন তাঁর ব্যক্তিগত স্কোর ১৫০। একদিনের ক্রিকেটে এটাই তাঁর সর্বোচ্চ রানের ইনিংস।

এ দিন যুবি-ধোনির জোড়া শতরান দেখার বিষয় ছিল। তবে ম্যাচ চলাকালীন এ দিন একটি ডিআরএস নিয়ে ধোনি যে মুন্সিয়ানার পরিচয় দিলেন, তা সত্যিই তারিফ করার যোগ। ফের তিনি প্রমাণ দিলেন, কেন তাঁকে বিশ্বের অন্যতম চালাক-চতুর ক্রিকেটারের তকমা দে্ওয়া হয়। ঘটনাটি ঘটে যুবরাজের সেঞ্চুরি হয়ে যাওয়ার পর। এই সময় ক্রিস ওকসের বলে তাঁকে ‘কট বিহাইন্ড’ আউট দিয়ে দেন আম্পয়ার।

আম্পায়ারের এই সিদ্ধান্ত মনের মতো না হওয়ায় ধোনির সঙ্গে আলোচনা না করে তখনই ডিআরএস চেয়ে নেন যুবি। আর সেখানে দেখা যায়, বল তাঁর ব্যাটে লাগার পর মাটি ছুঁয়ে উইকেটরক্ষকের গ্লাভসে জমা পড়ে। ফলে মাঠে উপস্থিত আম্পায়ার নিজের সিদ্ধান্ত বদলে নট আউট দেন এই ভারতীয় ব্যাটসম্যানকে।ঝগড়া করে

নীচে দেখে নেওয়া যাক সেই ভিডিও-

https://twitter.com/eevinaymani/status/822040715974754305?ref_src=twsrc%5Etfw

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *