স্বামী মিচেল স্টার্কের প্রতি মজা ওড়ালেন নেটিজেন, যোগ্য জবাব দিলেন স্ত্রী অ্যালিসা হিলি 1

ক্রিকেট দুনিয়ার অন্যতম জনপ্রিয় স্বামী ও স্ত্রীয়ের জুটির মধ্যে নিঃসন্দেহে পড়েন মিচেল স্টার্ক এবং অ্যালিসা হিলি। দুজনেই অস্ট্রেলিয়া জাতীয় দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। এবং সমর্থন করতে একে অপরের খেলাও দেখতে আসেন এই দুই ক্রিকেটার। তবে চলতি বর্ডার গাভাস্কার ট্রফিতে সেভাবে পারফর্ম করতে পারছেন না বাঁ হাতি তারকা পেসার মিচেল স্টার্ক। সেভাবে প্রভাবই গড়তে পারেননি ভারতীয় ব্যাটসম্যানদের উপর।

Aus vs Ind - Mitchell Starc gives Australia hamstring scare on eve of  decisive day in Brisbane

এদিকে সিরিজের দ্বিতীয় ম্যাচে নিজের অভিষেক ঘটিয়ে দুর্দান্ত খেলেছেন মহম্মদ সিরাজ। তারকা এই পেসার চলতি চতুর্থ টেস্টে প্রথম ভারতীয় বোলার হিসেবে এই সিরিজে পাঁচ উইকেট নিয়েছেন। একপ্রকার অসাধারণ ভঙ্গিতে তিনি অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের উপর চাপ তৈরি করেছেন। এই সিরিজে আপাতত ১৩টি উইকেট নিয়েছেন ২৬ বছরের এই ভারতীয় বোলার।

Twitter Reactions: Mohammed Siraj's maiden five-wicket haul highlights Day  4 of Brisbane Test

এদিকে চার টেস্ট খেলে স্টার্ক নিয়েছেন কেবল ১১টি উইকেট। আর এই নিয়ে নেটিজেন, বিশেষত ভারতীয় নেটিজেনরা ট্রোল করে চলেছেন এই আগ্রাসী পেসারকে নিয়ে। যেখানে আইপিএল এর সময়ে চুড়ান্ত ট্রোল হওয়া মহম্মদ সিরাজ দারুণ পারফর্ম করছেন, সেখানে মিচেল স্টার্ক নিজের ঘরের মাটিতে সেভাবে প্রভাবই গড়তে পারছেন না। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তাল হয়েছেন নেটিজেনরা। কিন্তু এবার এই ট্রোল নিয়ে একেবারে দারুণ জবাব দিলেন স্ত্রী অ্যালিসা হিলি।

Alyssa Healy hopes to recreate the Mitchell Starc magic this year in  Women's T20 World Cup - Female Cricket

এক নেটিজেন টুইট করে লেখেন, “এই সিরিজে মিচেল স্টার্কের থেকে মহম্মদ সিরাজের বেশি উইকেট রয়েছে।” আর এর যোগ্য জবাব দিলেন অস্ট্রেলিয়া মহিলা দলের তারকা ওপেনার। এই টুইটের জবাবে অ্যালিসা হিলি টুইট করে লিখেছেন, “এতে মজার কি আছে? এতেই মহম্মদ সিরাজের ক্ষমতা ও পরিশ্রমের পুরস্কার বোঝা যাচ্ছে।” 

কিন্তু এই জবাব পেয়েও থামেননি সেই নেটিজেন। এরপর সেই নেটিজেন নিজের টুইটারে লেখেন, “আপনার মতে, হয় মিচেল স্টার্কের কোনও ক্ষমতাই নেই নইলে উনি সেভাবে পরিশ্রম করছেন না।” কিন্তু সেটিরও দুর্দান্ত জবাব দেন অ্যালিসা হিলি। তিনি নিজের টুইটারে লিখেছেন, “না, আমি কৃতিত্ব দিচ্ছি একজন তরুণ ভারতীয় বোলারকে যার একটি অসাধারণ সফর গিয়েছে এবং ওনার পরিশ্রমের জন্য অবশ্যই প্রশংসা করা উচিত।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *