রিপোর্টস: অক্ষর প্যাটেল আর কে গৌতমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এই দুই খেলোয়াড়ের জায়গায় দেওয়া হতে পারে সুযোগ

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর ভারতীয় দল, ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ আর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। টি-২০ সিরিজের শুরু ৬ ডিসেম্বর থেকে হবে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা ২১ নভেম্বর বৃহস্পতিবার হবে। দলের এই নির্বাচনের আগে একটি বড়ো খবর সামনে আসছে।

অক্ষর প্যাটেল আর কে গৌতম পেতে পারেন দলে জায়গা

রিপোর্টস: অক্ষর প্যাটেল আর কে গৌতমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এই দুই খেলোয়াড়ের জায়গায় দেওয়া হতে পারে সুযোগ 1

সুত্রের মোতাবেক ভারতীয় দলের এই টি-২০ সিরিজের জন্য দল নির্বাচনে অক্ষর প্যাটেল আর কে গৌতমকে জায়গা দেওয়া হতে পারে। জানিয়ে দিই যে এই দুজনেই স্পিন অলরাউন্ডার খেলোয়াড় আর দুজনেই ঘরোয়া ক্রিকেটে লাগাতার ভালো প্রদর্শন করছেন। জানিয়ে দিই যে অক্ষর প্যাটেল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০১৮ সালে নিজের শেষ টি-২০ ম্যাচ খেলেছিলেন। এশিয়া কাপ ২০১৮র দলেও তিনি শামিল ছিলেন, কিন্তু চোটের কারণে তাকে বাদ পড়তে হয়েছিল। এরপর থেকেই তিনি ভারতীয় দলের বাইরে রয়েছেন।

ক্রুণাল পাণ্ডিয়া আর রাহুলের চাহারের জায়গা নিতে পারেন

রিপোর্টস: অক্ষর প্যাটেল আর কে গৌতমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এই দুই খেলোয়াড়ের জায়গায় দেওয়া হতে পারে সুযোগ 2

খবরের মোতাবেক অক্ষর প্যাটেল আর কে গৌতমকে ক্রুণাল পাণ্ডিয়া আর রাহুল চাহারের জায়গায় ভারতীয় দলে শামিল করা হতে পারে। ক্রুণাল পাণ্ডিয়া বাংলাদেশের বিরুদ্ধে বিশেষ ভালো বোলিং করতে পারেননি। প্রথম টি-২০ ম্যাচে তিনি ৪ ওভারে ৮ এর ইকোনমি রেটে মোট ৩২ রান দিয়েছেন। অন্যদিকে সিরিজের দ্বিতীয় ম্যাচে তিনি ২ ওভারে ১৭ রান খরচা করেছিলেন। দুই ম্যাচেই তিনি ভারতীয় দলের হয়ে একটিও উইকেট হাসিল করতে পারেননি। তিনি ফিল্ডিংয়ের সময়েও বড়ো ভুল করেন। অন্যদিকে রাহুল চাহারকে প্লেয়িং ইলেভেনে সুযোগ না দিয়েই বাইরে করা হতে পারে।

এই রকম হল দুজনের রেকর্ড

রিপোর্টস: অক্ষর প্যাটেল আর কে গৌতমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এই দুই খেলোয়াড়ের জায়গায় দেওয়া হতে পারে সুযোগ 3

জানিয়ে দিই যে অক্ষর প্যাটেল ভারতীয় দলের হয়ে ১১টি টি-২০ ম্যাচে ৬.৭৯ ইকোনমি রেটে মোট ৯টি উইকেট হাসিল করেছেন। ৩৮টি ওয়ানডে ম্যাচে অক্ষর প্যাটেল ৪.৪৩ গড়ে মোট ৪৫টি উইকেট হাসিল করেছেন। অন্যদিকে কে গৌতম ৫৩টি টি-২০ ম্যাচে ১৬৪. ৯৫ স্ট্রাইকরেটে ৫১৩ রান করেছনে এছাড়াও তিনি ৭.৬০ ইকোনমি রেটে ৩৫টি উইকেটও নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *