এই ভারতীয় তারকার নতুন খেলায় মুগ্ধ হয়েছেন আকাশ চোপড়া! করেছেন কামাল 1

আকাশ চোপড়া (Aakash Chopra) শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে ফিনিশারের ভূমিকা পালন করার জন্য শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) প্রশংসা করেছেন। আইয়ার মাত্র ২৮ ডেলিভারিতে অপরাজিত ৫৭ রান করে টিম ইন্ডিয়াকে (India) প্রথমে ব্যাট করতে বলা হলে ১৯৯ রানের বিশাল স্কোর তৈরি করতে সহায়তা করে। আড়ম্বরপূর্ণ ব্যাটারটি শান্তভাবে শুরু করে, কিন্তু তার ইনিংসের শেষ পর্যায়ে শ্রীলঙ্কার বোলারদের উপর নিষ্ঠুর আক্রমণ শুরু করে।

ফিনিশারের ভূমিকা পালন করার জন্য শ্রেয়াস আইয়ারের প্রশংসা করেছেন

Shreyas Iyer scored a blistering half-century in the 1st T20I against Sri Lanka

তার ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে, আকাশ চোপড়া প্রথম টি-টোয়েন্টিতে ভারতীয় ব্যাটিং পারফরম্যান্সের প্রতিফলন ঘটিয়েছেন। ইশান কিশানকে তার ম্যাচের সেরা খেলোয়াড় হিসেবে নামকরণ করার সময়, তিনি শ্রেয়াস আইয়ার সম্পর্কে বলেছিলেন, “আগুনে শ্রেয়াস আইয়ার। তিনি ৩ নম্বরে ব্যাট করতে এসেছিলেন কিন্তু সেটি ছিল ১২তম ওভার। ১১.৫ ওভারে ১১১ রানে প্রথম উইকেট পড়েছিল। তাই শেষ আট ওভারে আপনি আর ৩ নম্বর ব্যাটার নন। প্রায় ফিনিশারের মতো।”

শেষ পর্যায়ে শ্রীলঙ্কার বোলারদের উপর নিষ্ঠুর আক্রমণ শুরু করে

IPL 2022: Shreyas Iyer Appointed Captain Of Kolkata Knight Riders | Cricket  News

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হাইলাইট করেছেন যে আইয়ার মাঝখানে কিছু সময় কাটানোর পরে দুর্দান্তভাবে গিয়ারগুলি পরিবর্তন করেছিলেন। আকাশ চোপড়া ব্যাখ্যা করেছেন, “তিনি একজন ফিনিশারের ভূমিকা পালন করেছিলেন। প্রথম ১৫ ডেলিভারিতে তিনি ১৯ বা তার বেশি রান করেছিলেন কিন্তু তার পরে, চার এবং ছক্কায় প্রচুর মারেন। তিনি ক্রিজে নড়ছিলেন কিন্তু মাথা স্থির রেখেছিলেন। তিনি বিভিন্ন কোণে বল হিট করেন, হিট করেন। মাথা নিচু করে সোজা ছক্কা।”

Leave a comment

Your email address will not be published.