দুর্দান্ত ছন্দে থাকা চেন্নাই সুপার কিংসের এই বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ আকাশ চোপড়ার, ফল ভুগতে হবে দলকে 1

প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া আইপিএলে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অভিজ্ঞ ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়নাকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছিলেন যে সুরেশ রায়নাকে সিএসকে -র জন্য রান করতে হবে কারণ দলের কোনও না কোনও পর্যায়ে তাকে প্রয়োজন হবে।

দুর্দান্ত ছন্দে থাকা চেন্নাই সুপার কিংসের এই বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ আকাশ চোপড়ার, ফল ভুগতে হবে দলকে 2

আইপিএল ২০২১ -এ সুরেশ রায়নার পারফরম্যান্স তেমন ভালো ছিল না। তিনি ১০ ম্যাচে ২২.১৪ গড়ে মাত্র ১৫৫ রান করেছেন। তিনি ফাস্ট বোলারদের বিপক্ষে সমস্যার সম্মুখীন হয়েছেন।

দুর্দান্ত ছন্দে থাকা চেন্নাই সুপার কিংসের এই বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ আকাশ চোপড়ার, ফল ভুগতে হবে দলকে 3

সানরাইজার্স হায়দ্রাবাদ এবং চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচের আগে আকাশ চোপড়া সুরেশ রায়নাকে নিয়ে তার প্রতিক্রিয়া জানায়। তিনি বলেছিলেন, “চেন্নাইয়ের দৃষ্টিকোণ থেকে, আমি এই ম্যাচে দুটি জিনিস চাই। আমি চাই সিএসকে রায়নাকে ব্যাটিং অর্ডারে উন্নীত করুক, কারণ সে ফর্মে নেই এবং একদিন দলকে এর ফল ভোগ করতে হতে পারে। শীর্ষ ৪ ব্যাটসম্যান ভালো করছে কিন্তু রায়না এবং ধোনিকে রান করতে হবে। আপনি এই ম্যাচটি ব্যবহার করতে পারেন। এটি হবে স্পিন বান্ধব পিচ এবং কম স্কোরিং ম্যাচ। তাই স্পিনদের সামনে রায়নাকে ব্যাট করতে পাঠান এবং ধোনি নিজেও ব্যাট করতে আসেন। এখানে ১৫০ রান করা হবে না, শুধুমাত্র ১২৫ রান করা হবে। আমি চাই এই দুই ব্যাটসম্যান তাদের ফর্ম ফিরে পেতে টপ অর্ডারে ব্যাট করুক।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *