পাকিস্তানের বিরুদ্ধে এই সুপারস্টার তারকাকে চাইছেন না আকাশ চোপড়া, বরং এই তরুণকে দেখতে চান 1

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গা নিয়ে প্রশ্ন তুলেছেন সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া। আকাশ চোপড়ার মতে, ভুবনেশ্বর কুমারকে প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করা নাও হতে পারে এবং তার জায়গায় শার্দুল ঠাকুরকে সুযোগ দেওয়া উচিত। ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভুবনেশ্বর কুমারকে পুরো দমে দেখা যায়নি। তিনি তার চার ওভারের স্পেলে ৫৪ রান খরচ করেন এবং একটি উইকেটও নিতে পারেননি। তার দুর্বল আইপিএল ফর্ম এখানেও অব্যাহত রয়েছে।

India vs England: Shardul Thakur, Bhuvneshwar Kumar talk about their  bowling performance in final ODI

তার ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে আকাশ চোপড়া ভুবনেশ্বর কুমারের পারফর্মেন্স নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছিলেন, “ভুবনেশ্বর কুমার খুব ব্যয়বহুল প্রমাণিত। তিনি তার পুরো ছন্দে ছিলেন বলে মনে হয় না। তার অনেক অভিজ্ঞতা আছে কিন্তু আমি শতভাগ বলতে পারছি না যে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য তাকে একাদশে অন্তর্ভুক্ত করা হবে। আমি তার জায়গায় শার্দুল ঠাকুরকে পছন্দ করবো।”

IND vs ENG: Varun Chakravarthy fails fitness test again, Rahul Chahar  likely inclusion for T20I series | Cricket News – India TV

একইসঙ্গে আকাশ চোপড়া আরও বলেছিলেন যে রাহুল চাহারও খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছে এবং এর কারণে এখন বরুণ চক্রবর্তীর প্লেয়িং ইলেভেনে জায়গা ঠিক করা হয়েছে। তিনি বলেছিলেন, “রাহুল চাহার অত্যন্ত ব্যয়বহুল প্রমাণিত। তার মানে বরুণ চক্রবর্তী পরবর্তী ম্যাচে পাকিস্তানের বিপক্ষে অংশ নেবেন। রবিচন্দ্রন অশ্বিনও ভালো বোলিং করেছেন। তিনি প্রথম কয়েক ওভারে ভালো অফ স্পিন বোলিং করেছিলেন কিন্তু তিন স্পিনার খেললে আপনি কি তাকে তৃতীয় স্পিনার হিসেবে দেখবেন?”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *