আইপিএল ২০২০- এই কমেন্টেটর বললেন, আমি কমেন্ট্রি বক্সে চেঁচাচ্ছিলাম ময়ঙ্ককে সুপার ওভারে পাঠাও

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম ইউএই-তে শুরু হওয়ার পর এখন সকলেই এর সঙ্গে সম্পৃক্ত হয়ে গিয়েছেন। আইপিএলের এই মরশুম যথেষ্ট দীর্ঘ সময় অপেক্ষা করিয়েছ। যারপর এখন আইপিএল সফলতাপূর্বক এগিয়ে চলেছে। এখন তো আইপিএলের এই মরশুমের প্রথম ম্যাচই শেষ হয়েছিল কী দ্বিতীয় ম্যাচে সমর্থকরা একটি দুর্দান্ত ম্যাচ দেখতে পেয়েছেন।

কিংস ইলেভেন পাঞ্জাব আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে হয়েছিল সুপার ওভার

আইপিএল ২০২০- এই কমেন্টেটর বললেন, আমি কমেন্ট্রি বক্সে চেঁচাচ্ছিলাম ময়ঙ্ককে সুপার ওভারে পাঠাও 1

রবিবার দ্বিতীয় ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাব আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ রোমাঞ্চের সমস্ত সীমা পার করে দিয়েছে আর শেষে কড়া টক্করের ম্যাচের ফয়সলা সুপার ওভারে গিয়ে হয়েছে। দুবাইতে খেলা হওয়া এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে ভীষণই ভালো ম্যাচ দেখতে পাওয়া যায়। যেখানে দুই দলই ১৫৭ রানের স্কোর করে আর ম্যাচ সুপার ওভারে গিয়ে পৌঁছয়।

সুপার ওভারে ময়ঙ্ক আগরওয়ালকে না পাঠানোয় ক্ষুব্ধ হলেন আকাশ চোপড়া

আইপিএল ২০২০- এই কমেন্টেটর বললেন, আমি কমেন্ট্রি বক্সে চেঁচাচ্ছিলাম ময়ঙ্ককে সুপার ওভারে পাঠাও 2

সুপার ওভারে ম্যাচ যাওয়ার পর মনে করা হচ্ছিল যে সেখানেও এই ধরণের রোমাঞ্চ দেখতে পাওয়া যাবে। কিন্তু কিংস ইলেভেন পাঞ্জাবের দল মাত্র ২ রানেই ২ উইকেট হা্রিয়ে ফেলে আর ম্যাচ সম্পূর্ণ নিরাশ হয়ে যায়। যেখানে দিল্লি সহজেই জয় হাসিল করে নেয়। এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব দুর্দান্ত ব্যাটিং করা ময়ঙ্ক আগরওয়ালকে ব্যাটিং করতে পাঠায়নি। ময়ঙ্ক আগরওয়াল দুর্দান্ত ৮৯ রানের ইনিংস খেলেছিলেন। তাকে সুপার ওভারে না পাঠানো নিয়ে কমেন্টেটর আকাশ চোপড়া নিরাশা প্রকাশ করেছেন।

আপনি ময়ঙ্ক আগরওয়ালকে কেনো পাঠালেন না সুপার ওভারে

আইপিএল ২০২০- এই কমেন্টেটর বললেন, আমি কমেন্ট্রি বক্সে চেঁচাচ্ছিলাম ময়ঙ্ককে সুপার ওভারে পাঠাও 3

আকাশ চোপড়া প্রশ্ন তুলে বলেছেন যে, “আমার মনে বেশকিছু প্রশ্ন ছিল যে আসলে কিংস ইলেভেন পাঞ্জাব কী করছিল। ম্যাচ আপনার হাতের মুঠোয় ছিল। ময়ঙ্ক আগরওয়াল দুর্দান্ত প্রদর্শন করে, কিন্তু আপনি ওকে সুপার ওভারে ব্যাটিং করার জন্য কেনো পাঠালেন না”।
আকাশ চোপড়া আগে বলেন যে,

“আমি ওকে ব্যাটিংয়ে পাঠানোর জন্য কমেন্ট্রি বক্স থেকে চেঁচাচ্ছিলাম, ও এত রান করেছে আর ও ফর্মে থাকা একমাত্র ব্যক্তি আর নিকোলস পুরণ আর কেএল রাহুলকে পাঠানো হয় আর তারপর আপনি ম্যাক্সওয়েলকে পাঠালেন। আপনি সুপার ওভারকে ছেলেখেলা বানিয়ে দিয়েছেন। আপনি ৩ বলে ২ উইকেট হারিয়ে ফেলেন। আপনি এমন একটা ম্যাচকে যেতে দিয়েছেন যা আপনার জেতা উচিৎ ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *