বিশ্বকাপের দল থেকে উপেক্ষিত রাহানে এই দলের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন, দল করল নিশ্চিত

৩০ মে থেকে ২০১৯ বিশ্বকাপ খেলা শুরু হবে।ভারতীয় দল এই বিশ্বকাপের প্রবল দাবীদারদের মধ্যে একটি। ১৫ এপ্রিল বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দলের নির্বাচন হয়ে গিয়েছে। ভারতের এই নির্বাচিত দলে অজিঙ্ক রাহানেকে সুযোগ দেওয়া হয়নি। যদিও তিনিএখন ২০১৯ এর কাউন্টি মরশুম খেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

হ্যাম্পশায়ারের হয়ে খেলবেন অজিঙ্ক রাহানে

জানিয়ে দিই যে ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান অজিঙ্ক রাহানে এই বছর গরমে হ্যাম্পশায়ারের হয়ে খেলবেন। কাউন্টি দল হ্যাম্পশায়ারের প্রতিনিধিত্ব করা তিনি প্রথম ভারতীয় খেলোয়াড় হবেন। অজিঙ্ক রাহানে এখনো পর্যন্ত কাউন্টি ক্রিকেট খেলেননি। এটাই প্রথমবার হবে যখন তিনি কাউন্টি খেলতে ইংল্যাণ্ডে যাবেন। তার সঙ্গে ভারতের অন্য বেশ কয়েকজন খেলোয়াড়ও এই বছর কাউন্টি খেলবেন।

আইপিএলের দ্রুত পরেই যোগ দেবেন হ্যাম্পশায়ারে

বর্তমানে অজিঙ্ক রাহানে আইপিএলে খেলতে ব্যস্ত। তিনি আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। তিনি গত ম্যাচেই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। অজিঙ্ক রাহানে আইপিএল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই নিজের দল হ্যাম্পশায়ারের সঙ্গে যোগ দেবেন।
এই কাউন্টি মরশুম ৫ এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে আর ২৬ সেপ্টেম্বর পর্যন্ত তা চালু থাকবে। আশা করা হচ্ছে যে ১৪ মে থেকে বার্বিকশায়ারের বিরুদ্ধে হতে চলা ম্যাচ থেকে অজিঙ্ক রাহানেকে হ্যাম্পশায়ার দলের হয়ে খেলতে দেখা যাবে।

হ্যাম্পশায়ার ভিডিয়ো পোষ্ট করে দিল তথ্য

আপনাদের জানিয়ে দিই যে অজিঙ্ক রাহানের হ্যাম্পশায়ারের সঙ্গে যোগ দেওয়ার খবর স্বয়ং হ্যাম্পশায়ার একটি ভিডিয়ো পোষ্ট করে দিয়েছে। হ্যাম্পশায়ার নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে রাহানেকে নিয়ে একটি ভিডিয়ো পোষ্ট করে এই তথ্য জানিয়েছে আর তাদের দলে তাকে স্বাগত জানিয়েছে।

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...