ভারতীয় দল থেকে দূর টেস্ট সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বললেন এই কথা, জানলে অবাক হবেন আপনিও 1

ভারতীয় ক্রিকেট দল গত কিছুদিন ধরে সীমিত ওভারের ক্রিকেট ব্যস্ত রয়েছে যেখানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের পর থেকে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ আর টি২০ সিরিজ খেলার পর এখন নিজেদের দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেই সীমিত ওভারের ক্রিকেত খেলছে ভারতীয় দল।

অজিঙ্ক রাহানে বর্তমানে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে ব্যস্ত

কিন্তু সীমিত ওভারের ক্রিকেট দলে ভারতীয় দলের টেস্ট সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে জায়গা পাননি। এই অবস্থায় তিনি বর্তমানে মুস্তাক আলি ট্রফিতে নিজের দম দেখাচ্ছেন।
ভারতীয় দল থেকে দূর টেস্ট সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বললেন এই কথা, জানলে অবাক হবেন আপনিও 2
অজিঙ্ক রাহানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর থেকেই ভারতীয় দলের বাইরে রয়েছেন কিন্তু তিনি মুম্বাইয়ের হয়ে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে নিজেকে ক্রিকেট মাঠের সঙ্গে যুক্ত রেখেছেন।

অজিঙ্ক রাহানে এখন প্রকাশ করেছেন সম্পূর্ণ আশা

কিন্তু সৈয়দ মুস্তাক আলি ট্রফির সুপার লীগের দৌড়ে অজিঙ্ক রাহানেকে চোটের জন্য ছিটকে যেতে হয়েছে আর এই অবস্থায় মুম্বাইয়ের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে করা হয়েছে। যদিও রাহানে ব্যাট হাতেও এই মরশুমেই ৬টি ইনিংসে বিশেষ কিছুই করতে পারেননি।
ভারতীয় দল থেকে দূর টেস্ট সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বললেন এই কথা, জানলে অবাক হবেন আপনিও 3
কিন্তু এরপরও অজিঙ্ক রাহানে পুরো আত্মবিশ্বাস আর পজিটিভ ভাবনার সঙ্গে এগিয়ে যাওয়ার দিকে দেখছেন। ভারতীয় দলের সহঅধিনায়ক বলেন যে, “আমার ভীষণই আশা রয়েছে। যেমনটা আমি বলেছি, আমি নেগেটিভ ভাবনাকে দূরে রাখি আর আপনি কখনোই জানেন না যে সবকিছু কোন সময়ে বদলে যেতে পারে”।

বিরাট কোহলি একজন নিঃস্বার্থ ব্যক্তি

নিজের ব্যাটিং নিয়ে রাহানে আগে বলেন, “নিজের উপর বিশ্বাস রাখা আর আশেপাশে ভালো লোকেদের রাখা গুরুত্বপূর্ণ। কারণ বন্ধুরা বললে যে তোমার সঙ্গে এটা কি হয়ে গেল। আমি এমন লোকেদের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলি আর চার পাচজনের একটা ক্লোজ গ্রুপের সঙ্গ সহজতার সঙ্গে বিশ্বাস করি”।
ভারতীয় দল থেকে দূর টেস্ট সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বললেন এই কথা, জানলে অবাক হবেন আপনিও 4
অজিঙ্ক রাহানে আগে নিজের দল অর্থাৎ ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বলেন যে, “আমাদের অধিনায়ক (বিরাট কোহলি) একজন নিস্বার্থ ব্যক্তি আর এটা দলের উপর নির্ভর করে। যদি আপনি দেখেন, দক্ষিণ আফ্রিকা আর অস্ট্রেলিয়ার আমরা টেস্টে একে অপরের সফলতার আনন্দ উপভোগ করেছি। এই কারণে ভারতীয় ড্রেসিং রুমে কেউই অসুরক্ষিত নয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *