অজিঙ্ক রাহানে জানালেন কোন ব্যক্তির কথায় দিল্লি ক্যাপিটালসে যোগ দেওয়ার নিয়েছেন সিদ্ধান্ত

অজিঙ্ক রাহানে গত বেশকিছু মরশুম ধরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছিলেন, কিন্তু আইপিএল ২০২০তে দিল্লি ক্যাপিটালস অজিঙ্ক রাহানেকে ট্রেড করে নিয়েছে। তাকে আইপিএল ২০২০তে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে দেখা যাবে। এর মধ্যে তিনি হিন্দুস্তান টাইমসকে একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি আইপিএল নিয়ে বেশকিছু ইন্টারেস্টিং কথা বলেছেন।

মাঝ মরশুমে অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়া আমার জন্য নিরাশাজনক

অজিঙ্ক রাহানে জানালেন কোন ব্যক্তির কথায় দিল্লি ক্যাপিটালসে যোগ দেওয়ার নিয়েছেন সিদ্ধান্ত 1

অজিঙ্ক রাহানেকে আইপিএল ২০১৯ রাজস্থান রয়্যালস টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল। অধিনায়কত্ব থেকে সরানো তিনি বলেছেন,

“আইপিএলে মরশুমের মাঝে যা কিছুই হয়েছে তা আমার জন্য সামান্য নিরাশজনক অবশ্যই ছিল। ক্রিকেট একটা দলগত খেলা। আমরা কোনো একজন খেলোয়াড়ের খারাপ প্রদর্শন বা ভালো প্রদর্শনে হারি-জিতি না। যদি আউনি আমাকেই ব্লেম করতে চান তো ঠিক আছে। অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পর আমি নিজের বেশকিছু বন্ধুদের সঙ্গে বসেছি আর আমি কারো কাছেই এই ব্যাপারে কথাবার্তা বলিনি। আমি জানতাম যে এখন আমাকে কি করতে হবে আর আমি তেমনটাই করেছি। সেই দিন আমাদের ম্যাচ দিল্লির বিরুদ্ধে ছিল আর আমি আক্রামণাত্মকভাবে ব্যাটিং করার মেজাজকে গ্রহণ করি”।

সৌরভ গাঙ্গুলী করেছিলেন আমার সঙ্গে যোগাযোগ

অজিঙ্ক রাহানে জানালেন কোন ব্যক্তির কথায় দিল্লি ক্যাপিটালসে যোগ দেওয়ার নিয়েছেন সিদ্ধান্ত 2

দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যোগ দেওয়ার কারণ জানাতে গিয়ে অজিঙ্ক রাহানে বলেন,

“দিল্লি ক্যাপিটালস চেয়েছিল যে আমি ওদের হয়ে খেলি। আমার মনে হয়ছিল যে আমার জন্য একজন খেলোয়াড় হিসেবে এটা শেখার একটা সুযোগ। আমি রাজস্থান রয়্যালসের কাছে কৃতজ্ঞ যে ওরা আমাকে নিজেদের দলে এত বছর পর্যন্ত খেলার সুযোগ দিয়েছে। বিশ্বকাপ ২০১৯ চলাকালীন আমি ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলছিলাম। সেই সময় সৌরভ গাঙ্গুলী দিল্লির মেন্টর ছিলেন। তিনি আমাকে প্রশ্ন করেছিলেন যে তুমি কি দিল্লির হয়ে খেলতে চাও। আমার মনে হয়েছিল যে এটা আমার জন্য একটা ভালো সুযোগ হবে। কিছু সময় ভাবার পর আমি এর জন্য সম্মত হয়ে যাই। যখন সৌরভ গাঙ্গুলীর মতো একজন বড়ো দিগগজ আপনার সঙ্গে যোগাযোগ করেন তো এতে আপনার আত্মবিশ্বাস যথেষ্ট বেড়ে যায়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *