হার্দিক পাণ্ডিয়াকে দলে জায়গা দেওয়ায় ধোনির সবচেয়ে বড়ো সমালোচক অজিত আগরকর বললেন এই কথা 1

হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে সাসপেণ্ড করা হয়েছিল। প্রসঙ্গত এই দুই খেলোয়াড় মহিলাদের নিয়ে কফি উইথ করণ শোয়ে বেশ কিছু অভদ্র মন্তব্য করেছিলেন। মহিলাদের উপর করা অভদ্র মন্তব্যের জন্য দুই খেলোয়াড়কে এই ব্যাপারে তদন্ত পূর্ণ হওয়া পর্যন্ত সাসপেণ্ড করা হয়েছিল। শো টেলিকাস্ট হওয়ার পর এই দুজনের টুইটারে জমিয়ে হাসির পাত্র করা হয়। দুজনকে নিয়ে দেশের মহিলারা যথেষ্ট ক্ষুব্ধ হয়ে রয়েছেন।

অজিত আগরকর করলেন হার্দিকের সমর্থন
হার্দিক পাণ্ডিয়াকে দলে জায়গা দেওয়ায় ধোনির সবচেয়ে বড়ো সমালোচক অজিত আগরকর বললেন এই কথা 2
অজিত আগরকর ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া নিজের একটি বয়ানে বলেন, “ভারতীয় দলের হার্দিক পাণ্ডিয়ার যথেষ্ট প্রয়োজন রয়েছে। ওকে দ্রুত দলে ফেরত আনা উচিৎ। আমি জানিনা,যে কে ওর ব্যাপারে নির্নয় নিতে চলেছেন আর তিনি কতদিন পর্যন্ত নির্নয় নেবেন”।

হার্দিক পাণ্ডিয়া কোনো অপরাধ করেননি
হার্দিক পাণ্ডিয়াকে দলে জায়গা দেওয়ায় ধোনির সবচেয়ে বড়ো সমালোচক অজিত আগরকর বললেন এই কথা 3
অজিত আগরকর ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া নিজের এক বয়ানে বলেন, “আমার মতে যে ও কোনো অপরাধ করেনি, ও যা কিছু বয়ান দিয়েছে তার জন্য নিজের ভুল স্বীকার করেছে, মানুষের আগে এগোনোর জন্য কম সে কম একটি সুযোগ অবশ্যই পাওয়া উচিৎ। ও আগে থেকেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ওয়ানডে ম্যাচ খেলেছিল, ও পাঁচ ওয়ানডে আরো মিস করতে চলেছে, আরেতে গত আড়াই মাসে খুব বেশি ক্রিকেট খেলে নি। ওর না খেলা দলের জন্য নিরাশাজনক। ও দলকে ভারসাম্য দেয়”।

আমি আজ করে এসেছি
হার্দিক পাণ্ডিয়াকে দলে জায়গা দেওয়ায় ধোনির সবচেয়ে বড়ো সমালোচক অজিত আগরকর বললেন এই কথা 4
আপনাদের জানিয়ে দিই হার্দিক পাণ্ডিয়া ওই শোতে বলেছিলেন যে, “আমার পরিবারের ভাবনা খোলাখুলি আর যখন আমি প্রথববার কোনো মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছি তো আমি বাড়িতে বলেছিলাম আমি আজ করে এসেছি”।
অন্যদিকে তিনি জানিয়েছিলেন যে যখন একবার তার মা-বাবা তাকে কোনো পার্টিতে নিয়ে গিয়েছিলে তো তার বাবা-মা হার্দিক পাণ্ডিয়াকে প্রশ্ন করেছিলেন কোন মহিলাকে দেখছেন, তো হার্দিক এর জবাব দিয়েছিলেন, “আমি সমস্ত মহিলাদের দেখছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *