আবার ব্যর্থ রোহিত, মুম্বইকে আলো দেখাল সূর্য-তারে 1
সূর্য কুমার যাদব

এভাবে হারতে হবে হয়তো স্বপ্নেও ভাবতে পারেনি গোয়া। বিজয় হাজারে ট্রফির গ্রুপ-সি’র ম্যাচে গোয়াকে কার্যত গলি ক্রিকেটের মত ভেবে নিয়ে হারাল মুম্বই। ৫০ ওভারের খেলায় রান তাড়া করতে নেমে মাত্র ৫.৪ ওভারে ম্যাচ জিতিয়ে মুম্বইকে কোয়ার্টার ফাইনালে নিয়ে এল সূর্যকুমার যাদব ও আদিত্য তারে। তবে রোহিত শর্মা এদিনও ব্যর্থ রইলেন।

ভারতীয় দলে ফেরার যাত্রা কঠিন হয়ে গেল রোহিতের

সোমবার বিজয় হাজারে ট্রফিতে গ্রুপ-সি’র শেষ লিগ স্তরের ম্যাচ খেলতে নামে গোয়া ও মুম্বই। প্রথমে ব্যাট করতে নেমে গোয়া ব্যাপক ব্যাটিং বিপর্যয়ের মধ্যে পড়ে। মাত্র ১৪ রানেই তাদের প্রথম উইকেট পড়ে যায়। এরপর গোয়া আর এক মুহুর্তের জন্য খেলায় ফিরতে পারেনি মুম্বইয়ের অনবদ্য বোলিংয়ের দরুণ। অনেক সংঘর্ষ করে ৯৫ রানে শেষ হয় গোয়ার ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বই প্রথমেই অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারায়। রোহিত মাত্র ৪ রান করেই প্যাভেলিয়নে ফেরেন। রোহিতের পর শ্রেয়াস আইয়ারও মাত্র ১৪ রান করেই আউট হয়ে যায়। শ্রেয়াস রোহিত আউট হওয়ার পরই শুরু হয় সূর্যকুমার ও আদিত্যর গ্রান্ড শো। মাত্র ২০ বলে ৭৬ রান তুলে মুম্বইকে জয় এনে দেয় তারা। তিনটি ছয় ও চারটি চার মেরে মাত্র ১১ বলে ৪০ রান করেন সূর্যকুমার যাদব। আদিত্য তারেও পিছিয়ে ছিলেন না সূর্যর থেকে। তিনিও ১১ বল খেলে ৩৮ রান করেন।

ট্যুইট ধাক্কায় বিজয়ের সূর্য আপাতত মেঘের আড়ালে

একদিকে যেমন রোহিতের এই পারফরম্যান্সের জন্য ভারতীয় জাতীয় দলের চিন্তা রইলও, তেমনই অন্যদিকে সূর্যকুমারের এই বিধ্বংসী ব্যাটিং দেখে স্বস্তিতে কেকেআর শিবির।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *