ম্যাচ জেতার পর এই ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ কে এল রাহুল, জয়ের কারণ হিসেবে দিলেন এই যুক্তি 1

কলকাতাকে দুর্ধর্ষ ম্যাচে হারিয়ে নিজেদের রাস্তা এখনও পরিষ্কার রাখল পাঞ্জাব কিংস। আর এর জেরে বেজায় খুশি অধিনায়ক কে এল রাহুল। ম্যাচের পর প্রেজেন্টেশনে রাহুল বলেন, “আমি দুটি পয়েন্ট নেব (একটি বিশাল দীর্ঘশ্বাস ফেলে)। আমরা এটি স্মার্টলি খেলেছি। বুঝতে পেরেছি এটি একটি ভাল উইকেট এবং খুব বেশি পরীক্ষা করতে পারে না। বল নিয়ে কিছুটা রক্ষণাত্মক হয়ে গেলাম। বেশি স্পিন ছিল না। ব্যাটসম্যানদের বড় দিকে আঘাত করতে চেয়েছিল ওরা। ব্যাট দিয়েও আমরা খেলোয়াড়দের স্পষ্ট ভূমিকা দিয়েছি।”

Image

নিজের খেলা নিয়ে রাহুল বলেন, “অবশ্যই ম্যাচ শেষ করতে চাই। ইংল্যান্ড থেকে সরাসরি আবহাওয়া খুব ভালো ছিল না। জয় আমাদের আত্মবিশ্বাস দেবে এবং আশা করি আমরা এটি তৈরি করব। এগুলি এমন জিনিস যা আমাকে অধিনায়ক হিসাবে হত্যা করে। ভারতীয় ছেলেদের ছেড়ে দিতে চাই না। ভারী হৃদয় নিয়ে হরপ্রীতকে বাইরে যেতে হয়েছিল। ক্রিসের বুদবুদ ছাড়ার সাথে আমাদের সেরা একাদশ কী হবে তা দেখতে হয়েছিল।”

Image

শেষে শাহরুখ খানের প্রশংসা করে রাহুল বলেন, “শাহরুখ নেটে দুর্দান্ত ব্যাটিং করেছে। প্রথম পর্বে তিনি কতটা শক্তিশালী তা দেখিয়েছেন। সে অনেক প্রশ্ন করছে এবং খেলা শেষ করতে চায়। আজ সে যথাযথ ক্রিকেট শট খেলেছে, কয়েকটি বাউন্ডারি পেয়েছে এবং আমরা সবাই জানি সে বল অনেক দূর পর্যন্ত আঘাত করতে পারে। তিনি গেমস শেষ করতে পারেন, এটা তামিলনাড়ুর হয়ে করেছেন। অনেক সময় আমরা নিজেদের উপর খুব বেশি চাপ দিয়ে থাকি। সবাই জানে আমরা অনেক ভালো দল। নিজেদের উপর খুব বেশি চাপ দেওয়া সাহায্য করছে না। আমাদের সেরাটা দেওয়ার বার্তা ছিল। প্রতিটি খেলা আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *