ফাইনাল জয়ের পর রোহিত শর্মা নিজের দুর্দান্ত নেতৃত্বের শ্রেয় এদের দিলেন

রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স চতুর্থবার আইপিএলের খেতাব জিতে নিয়েছে। হায়দ্রাবাদের রাজীব গান্ধী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া আইপিএল ২০১এর ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্স চেন্নাই সুপার কিংসকে ১ রানে হারিয়ে আইপিএলের ট্রফি নিজের নামে করেছে। জয়ের পর অধিনায়ক রোহিত শর্মা বেশ কিছু ইন্টারেস্টিং কথা নিজের দলের জন্য বলেছেন।

সমস্ত সদস্যরাই জয়ে যোগদান দিয়েছে

ফাইনাল জয়ের পর রোহিত শর্মা নিজের দুর্দান্ত নেতৃত্বের শ্রেয় এদের দিলেন 1

জয়ের পর মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক নিজের বয়ানে বলেন, <

strong>“পুরো টুর্নামেন্ট চলাকালীন আমরা ভীষণই ভাল ক্রিকেট খেলেছি, এটাই কারণ ছিল যে আমরা শীর্ষে কোয়ালিফাই করেছি আর এখন খেতাব জিতে নিয়েছি।
আমরা টুর্নামেন্টকে দুটি ভাগে ভাগ করার পরিকল্পনা করেছিলাম, প্রত্যেকটা জিনিস যা আমরা একটা দল হিসেবে করেছি, আমরা তার জন্য পুরস্কার পেয়েছি। আমাদের কাছে ২৫জন খেলোয়াড়ের একটা ভাল দল ছিল। সকলেই কোনো না কোনো স্টেজে এসে নিজের যোগদান দিয়েছে। এমনকী সহায়ক কর্মচারীরাও আমাদের এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন”।

শেষ ওভারের জন্য মালিঙ্গাই ছিল সবচেয়ে ভাল

ফাইনাল জয়ের পর রোহিত শর্মা নিজের দুর্দান্ত নেতৃত্বের শ্রেয় এদের দিলেন 2

নিজেদের বোলারদের ব্যাপারে কথা বলতে গিয়ে রোহিত শর্মা বলেন,

“আজ আমাদের বোলিং বিশেষভাবে আজ ভীষণই ভাল ছিল। খেলার বিভিন্ন চরণে বোলাররা আমাদের উইকেট এনে দিয়েছেন, আর ম্যাচে টিকিয়ে রেখেছে। আমাদের সমস্ত বোলাররা দায়িত্ব নিয়েছে আর ওদের তার পুরস্কারও দিয়েছে”।

লাসিথ মালিঙ্গাকে শেষ ওভার দেওয়ার পরিকল্পনার ব্যাপারে রোহিত শর্মা বলেন,

“লাসিথ মালিঙ্গা একজন চ্যাম্পিয়ন, ও আমাদের জন্য বেশ কিছু বছর ধরে ভাল কাজ করছে। আমি শেষ ওভারের জন্য হার্দিক পাণ্ডিয়ার ব্যাপারে ভাবছিলাম, কিন্তু আমি এমন কোন ব্যক্তিকে বোলিং করাতে চাইছিলাম, যে আগেও আমাদের জন্য এমন পরিস্থিতিতে থেকেছে আর মালিঙ্গা বেশ কয়েকবার এমন স্থিতিতে থেকেছেন, এই কারণে আমি ওকে বল দেওয়াই উচিৎ মনে করেছিলাম”।

আমার ভাল নেতৃত্বের শ্রেয় আমাদের খেলোয়াড়দের

ফাইনাল জয়ের পর রোহিত শর্মা নিজের দুর্দান্ত নেতৃত্বের শ্রেয় এদের দিলেন 3

নিজের দলের খেলোয়াড়দের নিজের ভাল নেতৃত্বের শ্রেয় দিতে গিয়ে রোহিত শর্মা বলেন,

“আমি প্রত্যেক ম্যাচের সঙ্গে নেতৃত্ব করা শিখছি। আমি নিজের দুর্দান্ত অধিনায়কত্বের শ্রেয় নিজেদেরই খেলোয়াড়দের দেব, কারণ খেলোয়াড়দের ভাল প্রদর্শন ছাড়া অধিনায়কের কোন গুরুত্ব নেই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *