ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর ‘ম্যান অফ দ্য ম্যাচ’ শিখর ধবন বললেন এই বড় কথা

টিম ইন্ডিয়া চেন্নাইতে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে মাত দিয়ে অতিথি দলকে ৩ ম্যাচের এই সিরিজে ৩-০ ফলাফলে ক্লীন সুইপ করে দিয়েছে। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটি করে ওয়েস্টইন্ডিজ দল নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮১ রান তোলে আর ভারতকে জয়ের জন্য ১৮২ রানের লক্ষ্য দেয়। জবাবে টিম ইন্ডিয়া শেষ বলে ওয়েস্টইন্ডিজকে হারিয়ে দেয়।

শিখর ধবন ৬২ বলে ৯২ রানের ইনিংস খেলেন
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর ‘ম্যান অফ দ্য ম্যাচ’ শিখর ধবন বললেন এই বড় কথা 1
গতকালের ম্যাচে ভারতের হয়ে ওপেনার শিখর ধবন ৬২ বলে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন যার মধ্যে ২টি ছক্কা এবং ১০টি চার শামিল ছিল। তিনি ছাড়াও ঋষভ পন্থ ৩৮ বলে অপরাজিত ৫৮ রান করেন। ধবন নিজের কেরিয়ারের সর্বশ্রেষ্ঠ ইনিংস খেলে ৯২ রান করে নিজের ফর্মে ফেরেন। তিনি পন্থের (৩৮ বল, ৫৮ রান,পাঁচটি চার, তিনটি ছয়) সঙ্গে মিলে তৃতীয় উইকেটের হয়ে ১৩০ রানের পার্টনারশিপ গড়েন যাতে ভারত ১৮২ রানের লক্ষ্যকে চার উইকেট হারিয়ে শেষ বলে হাসিল করে নেয়।
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর ‘ম্যান অফ দ্য ম্যাচ’ শিখর ধবন বললেন এই বড় কথা 2
জয়ের পর শিখর ধবন বলেন,

“ এটা একটা ভালো ম্যাচ ছিল। আমরা দুটি শুরুয়াতি উইকেট হারাই,আর আমি জানতাম যে আমার ক্রিজে থাকা জরুরী। ঋষভ মাঝে ভালো পার্টনারশিপ গড়েছে। ও বাস্তবে সত্যিই ভালো ব্যাটিং করেছে।আমি জানতাম যে ও বোলারদের উপর আক্রমণ করবে।এই কারণে আমি ধীরে সুস্থে খেলছিলাম। তারপর বেশ কিছু বড় ছক্কা মারার পর আমিও পার্টিতে শামিল হয়ে যাই।এতে কোনও কিছু এসে যায় না যে লোকেরা কি বলছে,আর আমি খালি নিজেকে ফেরত আনতে চাইছিলাম আর নিজের ফর্মে ফিরতে চাইছিলাম”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *