ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর ‘ম্যান অফ দ্য ম্যাচ’ শিখর ধবন বললেন এই বড় কথা

টিম ইন্ডিয়া চেন্নাইতে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে মাত দিয়ে অতিথি দলকে ৩ ম্যাচের এই সিরিজে ৩-০ ফলাফলে ক্লীন সুইপ করে দিয়েছে। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটি করে ওয়েস্টইন্ডিজ দল নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮১ রান তোলে আর ভারতকে জয়ের জন্য ১৮২ রানের লক্ষ্য দেয়। জবাবে টিম ইন্ডিয়া শেষ বলে ওয়েস্টইন্ডিজকে হারিয়ে দেয়।

শিখর ধবন ৬২ বলে ৯২ রানের ইনিংস খেলেন

গতকালের ম্যাচে ভারতের হয়ে ওপেনার শিখর ধবন ৬২ বলে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন যার মধ্যে ২টি ছক্কা এবং ১০টি চার শামিল ছিল। তিনি ছাড়াও ঋষভ পন্থ ৩৮ বলে অপরাজিত ৫৮ রান করেন। ধবন নিজের কেরিয়ারের সর্বশ্রেষ্ঠ ইনিংস খেলে ৯২ রান করে নিজের ফর্মে ফেরেন। তিনি পন্থের (৩৮ বল, ৫৮ রান,পাঁচটি চার, তিনটি ছয়) সঙ্গে মিলে তৃতীয় উইকেটের হয়ে ১৩০ রানের পার্টনারশিপ গড়েন যাতে ভারত ১৮২ রানের লক্ষ্যকে চার উইকেট হারিয়ে শেষ বলে হাসিল করে নেয়।

জয়ের পর শিখর ধবন বলেন,

“ এটা একটা ভালো ম্যাচ ছিল। আমরা দুটি শুরুয়াতি উইকেট হারাই,আর আমি জানতাম যে আমার ক্রিজে থাকা জরুরী। ঋষভ মাঝে ভালো পার্টনারশিপ গড়েছে। ও বাস্তবে সত্যিই ভালো ব্যাটিং করেছে।আমি জানতাম যে ও বোলারদের উপর আক্রমণ করবে।এই কারণে আমি ধীরে সুস্থে খেলছিলাম। তারপর বেশ কিছু বড় ছক্কা মারার পর আমিও পার্টিতে শামিল হয়ে যাই।এতে কোনও কিছু এসে যায় না যে লোকেরা কি বলছে,আর আমি খালি নিজেকে ফেরত আনতে চাইছিলাম আর নিজের ফর্মে ফিরতে চাইছিলাম”।

আরও পড়ুন

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...

দেখে নিন ক্রিকেট বিশ্বকাপের সেরা দশটি ম‍্যাচের তালিকা ! যা ছিল দেখার মতো

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে শুরু হতে চলেছে এবারের বিশ্বকাপ ক্রিকেটের আসর। ঘরের মাঠে...