ঋষভের আউটের পর ক্ষিপ্ত বিরাট ! রবি শাস্ত্রী কে বললেন এমনকিছু ভাইরাল হলো ভিডিও ! 1

ওল্ডট্রাফোর্ডে ঋষভ পন্থের আউট হওয়ার সাথে সাথে দ্রুত রবি শাস্ত্রী কে গিয়ে কিছু একটা বলতে দেখা গেছিলো বিরাট কোহলিকে। লেন্সবন্দী হওয়া সেই ভিডিওটিতে বেশ ক্ষিপ্ত দেখাচ্ছিলো ভারতের অধিনায়ক কে।ক্রিকেট প্রেমীদের মনে তৈরি হয় একাধিক প্রশ্নের। পরবর্তী সময়ে এ বিষয়ে মুখ খুললেন বিরাট।

ঋষভের আউটের পর ক্ষিপ্ত বিরাট ! রবি শাস্ত্রী কে বললেন এমনকিছু ভাইরাল হলো ভিডিও ! 2

এদিন ম‍্যাচের পর বিমর্ষ কোহলি এসেছিলেন সাংবাদিক সম্মেলনে।সেমি ফাইনাল ম‍্যাচে কিছু করে উঠতে না পারায় প্রশ্নের মুখ পড়তে হয় তাকে।ম‍্যাচের তিন নম্বর ওভারে কিউয়ি বোলার টেন্ট বোল্টের বলে এলবিডব্লিউ হয়ছিলেন কোহলি।লিগ স্টাম্প থেকে মিডল স্টাম্পের দিকে টার্ন করা বলটি কোহলির প‍্যাড ছুয়ে দেয়।পরবর্তী সময়ে ডি আর এস নিলে তার আউট হওয়াটা স্পষ্ট হয়ে ওঠে। এমন একটি গুরুত্বপূর্ণ ম‍্যাচের শুরুতেই আউট হয়ে যাওয়া টা কখনও মেনে নেওয়া যায় না তাই স্বাভাবিক ভাবেই হতাশ তিনি।

ঋষভের আউটের পর ক্ষিপ্ত বিরাট ! রবি শাস্ত্রী কে বললেন এমনকিছু ভাইরাল হলো ভিডিও ! 3

এরপর তাকে ” চড়া মেজাজে রবি শাস্ত্রীর সাথে কথোপকথন এর বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে তিনি জানান সেই সময় কোচের থেকে তিনি জানতে চাইছিলেন এরপর কি করবেন ? কোন পথে এর‍পর ইনিংস নিয়ে যেতে হবে ? কেমন ধরনের পরামর্শ এই মুহূর্তে ক্রিজে থাকা ক্রিকেটারদের পৌছে দিতে হবে ?এমনই ম‍্যাচ কেন্দ্রীক বিষয় নিয়ে আলোচনা করছিলেন তিনি কোচের সাথে।

ঋষভের আউটের পর ক্ষিপ্ত বিরাট ! রবি শাস্ত্রী কে বললেন এমনকিছু ভাইরাল হলো ভিডিও ! 4

প্রসঙ্গত, ওল্ডট্রাফোর্ডে হেরে এবারের মতো বিশ্বকাপ জেতার চূড়মার হয়ে গেল ভারতের। টুর্নামেন্টের শুরু থেকে অপ্রতিরোধ্য থাকা বিরাটরা নট আউটে নিজেদের মেলে ধরতে ব‍্যার্থ। এদিন শুরুতেই তিন উইকেট খুইয়ে প্রচন্ড রকম চাপের মধ্যে পড়ে যায় গোটা দল। মাত্র তিন রানে তিন উইকেট খুইয়ে ফেলে খানিকটা দিশেহারা হয়ে পড়ে গোটা দল।পরবর্তী সময়ে রবীন্দ্র জাদেজা জয়ের সম্ভাবনা কে দৃঢ় করে তুললেও শেষে ফের আরেকবার ফাইনালে যাওয়ার স্বপ্ন ভঙ্গ হলো বিরাটদের। জীবনের শেষ বিশ্বকাপ জেতার স্বপ্ন অধরাই থেকে গেলো ২০১১ এর বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির।

#ভিডিও : 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *