IPL 2022: আরসিবি-রাজস্থান ম্যাচের পর পয়েন্টস টেবিলে বড় রদবদল, এই চার টিম টপে রাজ করছে !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ১৫ তম আসরে উত্তেজনা চরমে পৌঁছেছে। আইপিএলের এই মরসুমে একের পর এক আকর্ষণীয় ম্যাচ দিয়ে শেষ চারে ঢোকার লড়াই চলছে সব দলের মধ্যেই। প্রতি ম্যাচের পরই শেষ চারের লড়াই আকর্ষণীয় হয়ে উঠছে। আইপিএলের এই মরসুমে প্রতি ম্যাচের পর পয়েন্ট টেবিলের পরিস্থিতি বদলে যাচ্ছে। পয়েন্ট টেবিলে দলগুলোর সমীকরণ দ্রুত বদলে যাচ্ছে। যেখানে এখন শেষ চারে জায়গা করে নিতে বেশ মজার পরিস্থিতি এসেছে। মঙ্গলবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচের ফলাফলের পর আবারও রদবদল হয়েছে পয়েন্ট টেবিলে। এক নজরে দেখে নেওয়া যাক পয়েন্ট টেবিলের অবস্থান…

রাজস্থান রয়্যালস এক নম্বর অর্জন করেছে

ipl 2022 rcb vs rr there may be change in rajasthan royals playing 11 jimmy neesham obed mccoy

মঙ্গলবার রাজস্থান রয়্যালস আরসিবি-র বিরুদ্ধে একটি দুর্দান্ত জয় নিবন্ধন করেছে। এই জয়ে আবারও এক নম্বরে চলে এসেছে রাজস্থান রয়্যালস। তারা এখন পর্যন্ত ৮টি ম্যাচে ৬ জয় ১২ পয়েন্ট এবং ০.৫৬১ নেট রান রেট নিয়ে প্রথম অবস্থানে রয়েছে। রাজস্থান রয়্যালসের পর গুজরাট টাইটান্স টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। ০.৩৯৬ রান রেট সহ গুজরাটের ৭ ম্যাচে ১২ পয়েন্ট রয়েছে। পয়েন্ট টেবিলের তিন নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের দল। চলতি মৌসুমে সানরাইজার্স ৭ ম্যাচে জয় পেয়েছে ৫টি। তাদের ১০ পয়েন্ট আছে, তাই তাদের রান রেট ০.৬৯১। তাদের পরে, লখনউ সুপারজায়ান্টের দল এই টেবিলের শীর্ষ-৪ তে রয়েছে। ৮ ম্যাচে ৫ জিতে লখনউয়ের ১০ পয়েন্ট রয়েছে।

আরসিবির বড় হার

IPL 2022- आरसीबी-राजस्थान मैच के बाद पॉइंट टेबल में फिर से बदलाव, अब ये 4 टीमें पहुंचे टॉप-4 में 3

রাজস্থানের কাছে হারের পর বড় ক্ষতির মুখে পড়েছে আরসিবি দল। এখানে হারের পর, RCB-এর দল এখন ৯ ম্যাচে ৫ জিতে ১০ পয়েন্ট নিয়ে গেছে, কিন্তু তাদের রান রেটে বিশাল পতন হয়েছে, যা এখন -০.৫৭২ হয়েছে। ষষ্ঠ স্থানে রয়েছে পাঞ্জাব কিংসের দল, যাদের ৮ ম্যাচে ৪ জয় ও ৪ হার। এর পরে, আমরা যদি শেষ চারটি স্থানের দলগুলির কথা বলি, এখানে দিল্লি ক্যাপিটালস ৭ ম্যাচে ৩ জয় নিয়ে ৭তম স্থানে রয়েছে। অন্যদিকে, কেকেআরের দল ৮ ম্যাচে মাত্র ৩টি জিতেছে এবং তারা ৮ নম্বরে রয়েছে। চেন্নাই সুপার কিংস ৮ ম্যাচে ২ জয়ের সাথে টেবিলের ৯তম স্থানে রয়েছে, যেখানে ৮ ম্যাচে সমস্ত ম্যাচ হেরে মুম্বাই ইন্ডিয়ান্স শেষ অবস্থানে রয়েছে।

পয়েন্ট টেবিলে এই দলগুলোর অবস্থান

IPL 2022- आरसीबी-राजस्थान मैच के बाद पॉइंट टेबल में फिर से बदलाव, अब ये 4 टीमें पहुंचे टॉप-4 में 1

Team Match Victory Loss Points Net Runrate
Rajasthan Royals 8 6 2 12 0.561
Gujarat Titans 7 6 1 12 0.396
Sunrisers Hyderabad 7 5 2 10 0.691
Lucknow Supergiants 8 5 3 10 0.334
Royal Challengers Bangalore 9 5 4 10 -0.572
Punjab Kings 8 4 4 8 -0.419
Delhi Capitals 7 3 4 6 0.715
Kolkata Knight Riders 8 3 5 6 0.080
Chennai Super Kings 8 2 6 4 -0.538
Mumbai Indians 8 0 8 0 -1.000

Leave a comment

Your email address will not be published.