উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাইয়ের খবর আসার পর হরভজন সিং করলেন এই পোষ্ট, মন ভরে যাবে আপনার 1

১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামাতে সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলা হয়েছিল। যাতে দেশের ৪৪ জন বাহাদুর জওয়ান শহিদ হয়ে গিয়েছিলেন। এর দায় পাকিস্তানী জঙ্গি সংগঠন নেয়। এরপর ভারতীয় এয়ারফোর্সের তরফে পাকিস্তানের উপর জবাবি হামলা করা হয়। এতে জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদের বেশ কিছু ঠিকানায় নিশানা সাধা হয়।

উইং কমাণ্ডারকে পাকিস্তানী আর্মি গ্রেপ্তার করে
উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাইয়ের খবর আসার পর হরভজন সিং করলেন এই পোষ্ট, মন ভরে যাবে আপনার 2
ভারতীয় বায়ুসেনার উইং কমাণ্ডার অভিনন্দন পাকিস্তান দ্বারা ভারতীয় সীমায় হামলা করার সময় শত্রু দেশের বিমান তাড়া করছিলেন তখন তার প্লেন শত্রু দেশে গিয়ে পড়ে, এরপর তাকে সেখানে অ্যারেস্ট করে নেওয়া হয়। সেখানকার সাধারণ লোকেরা অভিনন্দনকে মারতে শুরু করে কিন্তু পাকিস্তানী আর্মি তাকে মানুষের হাত থেকে বাঁচিয়ে নেয়। এরপর তার ভিডিয়োও জারি করা হয়। এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী রেহাইয়ের ঘোষণা করে দিয়েছেন। গতকাল অর্থাৎ শুক্রবার তাকে ছেড়ে দেওয়া হবে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এ কথা অ্যাসেম্বলিতে ঘোষণা করে দেন।

ভাজ্জি জানালেন স্বাগত
উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাইয়ের খবর আসার পর হরভজন সিং করলেন এই পোষ্ট, মন ভরে যাবে আপনার 3
পাকিস্তান দ্বারা ভারতীয় উইং কমাণ্ডারকে ছেড়ে দেওয়া নিয়ে হরভজন সিং খুশি প্রকাশ করেছেন। ভাজ্জি লাগাতার ভারত আর পাকিস্তান বিষয়ে নিজের রায় দেন। ভাজ্জি বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে না খেলার পক্ষেও মত দিয়েছিলেন। তিনি টুইটারে লেখেন,

“বড়ো খবর- ইমরান খান বলেছেনযে ভারতীয় পাইলট অভিনন্দনকে কাল ছেড়ে দেওয়া হবে”।

ভিডিয়ো হয়েছিল জারি
উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাইয়ের খবর আসার পর হরভজন সিং করলেন এই পোষ্ট, মন ভরে যাবে আপনার 4
পাকিস্তানের তরফে গতকাল উইং কমাণ্ডার অভিনন্দনের ভিডিয়ো জারি করা হয়েছিল। তাতে তিনি চা খাচ্ছিলেন আর পাকিস্তানী মেজরের প্রশ্নের জবাব দিচ্ছিলেন।তিনি সমস্ত প্রশ্নের জবাব নির্ভিকতার সঙ্গে দেখন। অভিনন্দন যে প্রশ্নের জবাব দিতে চাননি তার জন্য তিনি পরিস্কারভাবেই মানা করে দেন। এখন তার ফিরে আসার খবরে পুরো দেশের খুশির ঢেউ বয়ে গয়েছে আর এতে ক্রিকেট জগতও পেছিয়ে নেই।

Leave a comment

Your email address will not be published.