IPL 2022: পাঞ্জাবের বিরুদ্ধে হারের পর বিরাটকে এই বড় পরামর্শ দিলেন ফাফ ডু প্লেসিস, বললেন এই কথা !! 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৬০ তম ম্যাচে, ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বে আরসিবি (RCB), পাঞ্জাব কিংসের (Punjab Kings) কাছে ৫৪ রানে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। এই পরাজয়ের পরে, অধিনায়কও দলের পারফরম্যান্সে খুব হতাশ হয়েছিলেন এবং তিনি খারাপ ফর্মের সাথে লড়াই করা বিরাট কোহলিকে (Virat Kohli) গুরুত্বপূর্ণ পরামর্শও দিয়েছেন। পাঞ্জাবের বিপক্ষে হারের পর কী বললেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস, জেনে নেওয়া যাক।

জনি আমাদের বোলারদের চাপে রেখেছেন – ফাফ

IPL 2022: পাঞ্জাবের বিরুদ্ধে হারের পর বিরাটকে এই বড় পরামর্শ দিলেন ফাফ ডু প্লেসিস, বললেন এই কথা !! 2

আসলে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পাঞ্জাব কিংসের কাছে হারের পরেও পয়েন্ট টেবিলে কোনও ক্ষতির মুখে পড়েনি। শুক্রবার হারের পরেও, আরসিবি চতুর্থ অবস্থানে রয়েছে। তবে বেঙ্গালুরু যদি শেষ ম্যাচে হারে তাহলে প্লে অফ থেকে কার্যত ছিটকে যাবে। ১৩ মে, ৫৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচ হারার পর, ফাফ ডু প্লেসিস বলেছিলেন, “জনি বেয়ারস্টো আমাদের বোলারদের চাপে ফেলেছে। কিন্তু, আমরা প্রত্যাবর্তন করেছি। এই লক্ষ্য অর্জন করা যেত। আপনি যখন বড় স্কোর তাড়া করছেন, আপনাকে তাড়াতাড়ি উইকেট হারাতে হবে না এবং সেখানেই আমরা ভুল করেছি।”

বিরাট কোহলিকে বড় পরামর্শ দিলেন ফাফ

IPL 2022

ম্যাচের উপস্থাপনায় আরও কথা বলার সময়, ফাফ ডু প্লেসিস বিরাট কোহলিকে কিছু পরামর্শও দিয়েছিলেন, যিনি একটি খারাপ পর্যায়ের সাথে লড়াই করছেন এবং বলেছিলেন,  “আপনি যখন একটু চাপের মধ্যে থাকেন, তখন খেলা আপনার ওপর আরও চাপ সৃষ্টি করে। আপনাকে যা করতে হবে তা হল কঠোর পরিশ্রম করা এবং ইতিবাচক থাকা। আজ তিনি কিছু দুর্দান্ত শটও খেলেছেন, তাকে ভাল ছন্দে দেখাচ্ছিল। তিনিও খুব ভালোভাবে সব কিছু নিয়ন্ত্রণ করছেন। এখন আমাদের পরের ম্যাচের জন্য প্রস্তুতি নিতে হবে যা যেকোনো মূল্যে জেতা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।”

Leave a comment

Your email address will not be published.