রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলে ফিরবেন এই দুর্ধর্ষ অলরাউন্ডার, আইপিএলে করছেন তান্ডব !!

আইপিএল 2022 (IPL 2022) এ, সারা বিশ্বের ক্রিকেটাররা এই সময়ে তাদের বিস্ময় দেখাচ্ছেন। এই লিগে শক্তিশালী পারফর্ম করে নিজ দেশের দলে ফিরতে চান এমন কিছু খেলোয়াড়। কিন্তু এখন আমাদের প্রতিবেদনে যাঁর সম্পর্কে কথা বলতে যাচ্ছি তিনি এমনই যে টিম ইন্ডিয়ার পর এবার তাঁর আইপিএল দলকেও বাইরের পথ দেখাল।

টিম ইন্ডিয়ার পর এবার আইপিএল থেকেও ছাঁটাই

Syed Mushtaq Ali T20: Manish Pandey Named Karnataka's Captain; Devdutt  Padikkal Included In 20-Man Squad

আমাদের প্রতিবেদনে আমরা যে খেলোয়াড়ের কথা বলছি সে আর কেউ নয়, টিম ইন্ডিয়ার ক্রিকেটার মনীশ পান্ডে (Manish Pandey) যিনি লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) হয়ে খেলেন। ধারাবাহিকভাবে খারাপ পারফরম্যান্স করেছিলেন, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে তার দল থেকে বাদ পড়েছিলেন। এখন এই খেলোয়াড়কে আইপিএলে খুব কমই খেলতে দেখা যায়। আমরা আপনাকে বলি যে মনীশ ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার বাইরে বসে আছে এবং এখন তার প্রত্যাবর্তনের আশা একটি বড় ধাক্কা পেয়েছে।

খুব খারাপ কর্মক্ষমতা

SRH vs LSG: Manish Pandey struggles with the bat again, unhappy netizens  call him 'overrated'

মিডল অর্ডার ব্যাটসম্যান মনীশ পান্ডে আইপিএল 2022-এ লখনউয়ের দলের হয়ে খুব খারাপ পারফর্ম করেছেন। এই মরসুমে এখনও পর্যন্ত, মণীশ পান্ডে লখনউ সুপার জায়ান্টসের হয়ে তিনটি ম্যাচে 6, 5 এবং 11 রান করেছেন। এভাবে তিন ইনিংসে মাত্র ২২ রান করতে সক্ষম হন এই ব্যাটসম্যান। এর আগে মণীশ পান্ডে গত মরসুম পর্যন্ত সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) হয়ে আইপিএল খেলতেন, তারপরে এই দল তাকে বাইরের পথ দেখিয়েছিল। নিলামে মনীশ পান্ডেকে কোটি কোটি টাকা বরাদ্দ করে বড় ভুল করল লখনউ সুপার জায়ান্টস। মণীশ পান্ডেকে আইপিএল 2022-এর জন্য লখনউ সুপার জায়ান্টস 4.6 কোটি টাকায় কিনেছিল। এবার মনীশ পান্ডেকে সানরাইজার্স হায়দ্রাবাদ মেগা নিলামে প্রত্যাখ্যান করেছিল, কারণ গত মরসুমে মনীশ পান্ডে তার নামের মতো পারফর্ম করেননি। তার পারফরম্যান্সে ক্রমাগত পতন ঘটেছে।

Leave a comment

Your email address will not be published.