কে কি বললেন: সিডনি টেস্টে পাঁচ উইকেট নিয়ে হইচই ফেলে দিলেন কুলদীপ যাদব, হরভজন সিং থেকে শুরু করে শেন ওয়ারর সকলেই করলেন প্রশংসা
SYDNEY, AUSTRALIA - JANUARY 05: Kuldeep Yadav of India celebrates after taking the wicket of Tim Paine of Australia during day three of the Fourth Test match in the series between Australia and India at Sydney Cricket Ground on January 05, 2019 in Sydney, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি শেষ টেস্টে কুলদীপ যাদবের নামের ঝড় এসেছে। তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে দুর্দান্ত বল করে পাঁচ উইকেট নিজের নামে করেছেন। তার ঘাতক বোলিংয়ের সৌজন্যে অস্ট্রেলিয়াকে ফলোঅন করতে বাধ্য হতে হয়। কুলদীপ যাদব দ্বিতীয়বার নিজের কেরিয়ারের পাঁচ উইকেট নিয়েছেন।

কুলদীপ যাদব ৯৯ রানে নিয়েছেন পাঁচ উইকেট
কে কি বললেন: সিডনি টেস্টে পাঁচ উইকেট নিয়ে হইচই ফেলে দিলেন কুলদীপ যাদব, হরভজন সিং থেকে শুরু করে শেন ওয়ারর সকলেই করলেন প্রশংসা 1
ভারতীয় দলের এই তারকা স্পিনার ৯৯ রান দিয়ে পাঁচ উইকেট নিজের নামে করেছেন। তার দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যেই অস্ট্রেলিয়ান ব্যাটিংয়ের কোমর ভেঙে গিয়েছে। অস্ট্রেলিয়ার পুরো দল ৩০০ রানেই অলআউট হয়ে গিয়েছে। ভারতীয় দল ঋষভ পন্থ আর চেতেশ্বর পুজারার দুর্দান্ত সেঞ্চুরির সুবাদে ৬২২ রানের পাহাড় প্রমান স্কোর খারা করে দেয়। আরো একবার অস্ট্রেলিয়ান ব্যাটিং ভারতীয় বোলিংয়ের সামনে একদম ব্যর্থ দেখিয়েছে। আসুন আপনাদের জানিয়ে দিই কুলদীপের পাঁচ উইকেট নেওয়ার পর কে কি বললেন।

কুলদীপের পাঁচ উইকেট নেওয়ার পর মানুষের এই রকম ছিল প্রতিক্রিয়া

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *