অনেক বছর দলের দায়িত্ব পালন করার পর এবার ফ্র্যাঞ্চাইজি ছাড়ছেন এই সুপারস্টার অধিনায়ক 1

আইপিএলের ১৪তম আসরে, যদিও কেএল রাহুলের ব্যাট উগ্রভাবে কথা বলেছিল, তার দল আবারও ফ্লপ ছিল। পাঞ্জাব কিংস, তাদের প্রথম শিরোপা খুঁজছে, প্লে -অফেও পৌঁছতে পারেনি। এখন এর অধিনায়ক নিচ থেকে ছয় নম্বরে দাঁড়িয়ে থাকা দলকে একটা ধাক্কা দিয়েছেন। যদি প্রতিবেদনগুলি বিশ্বাস করা হয়, অধিনায়ক কেএল রাহুল আর পাঞ্জাব কিংসের অংশ হতে চান না। আগামী বছর মেগা নিলামে তিনি নিজেকে নিলামে যুক্ত করার কথা ভাবছেন। ক্রিকবাজের সূত্রে জানা গেছে, খবরটি প্রকাশ হওয়ার সাথে সাথেই আরো অনেক ফ্র্যাঞ্চাইজি তার সাথে যোগাযোগ শুরু করেছে।

অনেক বছর দলের দায়িত্ব পালন করার পর এবার ফ্র্যাঞ্চাইজি ছাড়ছেন এই সুপারস্টার অধিনায়ক 2

জানা যায়, আগামী বছর ফ্র্যাঞ্চাইজিটি তার দলকে নতুন করে প্রস্তুত করতে পারবে। একই সাথে, টুর্নামেন্টে দুটি নতুন দলও আসতে চলেছে, যার কারণে ফ্র্যাঞ্চাইজির সংখ্যা এখন আট থেকে ১০ হয়ে যাবে। তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এখনও পর্যন্ত খেলোয়াড়দের ধরে রাখার নীতি সম্পর্কে কোনো আপডেট দেয়নি। এটা নিশ্চিত যে মেগা নিলামের আগে ফ্র্যাঞ্চাইজি কিছু খেলোয়াড় ধরে রাখতে পারবে। এছাড়াও রাইট টু ম্যাচ (আরটিএম) কার্ডও অ্যাকশনে দেখা যাবে।

অনেক বছর দলের দায়িত্ব পালন করার পর এবার ফ্র্যাঞ্চাইজি ছাড়ছেন এই সুপারস্টার অধিনায়ক 3

আইপিএল ২০২১ -এ পাঞ্জাব কিংসের কথা বললে, দলটি ১৪টি ম্যাচের মধ্যে ছয়টি জিতেছিল এবং আটটিতে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। অন্যদিকে কেএল রাহুলের ব্যাট উগ্রভাবে কথা বলেছিল। ১৩ ম্যাচে তিনবার অপরাজিত থাকার পরও তিনি ৬২৬ রান করেন। অরেঞ্জ ক্যাপ বর্তমানে কেএল রাহুলের সাথে সেরা গড় ৬২.৬০ নিয়ে। আইপিএলে তার দলের যাত্রা শেষ হওয়ার পর এখন রাহুল টিম ইন্ডিয়ার বায়ো-বুদবুদে পৌঁছেছেন। অন্যদিকে, পুরো বিষয় নিয়ে যখন পাঞ্জাব কিংসের কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হয়, তখন তাদের কাঁধ কাটতে দেখা যায়।

Read More: অরেঞ্জ ক্যাপের দৌড়ে প্রচুর রানে এগিয়ে এই সুপারস্টার, শীর্ষ পাঁচ ব্যাটসম্যানে কেবল দুই ভারতীয়

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *