আইপিএল ২০১৯: আরসিবি দল বাদ তো এখন ব্রেন্ডন ম্যাকুলাম বিরাট আর ফ্রেঞ্চাইজিকে বললেন এই কথা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামি মরশুম অর্থাৎ ১২তম সংস্করণের অকশনের জন্য জোরদার প্রস্তুতির মধ্যে বৃহস্পতিবার বিকেলে সমস্ত দলের রিলিজ আর রিটেন করা খেলোয়াড়দের রহস্য থেকে পর্দা সরে গিয়েছে। যেখানে সমস্ত দলগুলিই কোনও না কোনও খেলোয়াড়কে রিলিজ করে দিয়েছে।

ব্রেন্ডন ম্যাকুলামকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলোর করল রিলিজ

এর মধ্যে কিছু ফ্রেঞ্চাইজি তো নিজেদের বড় টি-২০ তারকা খেলোয়াড়কেও বাদ দিয়েছে, যার মধ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গুলুর বিশ্ব ক্রিকেটের সবচেয়ে দুর্দান্ত টি-২০ ব্যাটসম্যানদের একজন ব্রেন্ডন ম্যাকুলামকে রিলিজ করে দিয়েছে। এই বছর অর্থাৎ আইপিএলের একাদশ সংস্করণে হওয়া নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু নিউজিল্যান্ডের প্রাক্তণ অধিনায়ক ব্রেন্ডন ম্যাকালামকে নিজেদের দলে শামিল করেছিল। যার কাছ থেকে বড় আশা করা হয়েছিল।
আইপিএল ২০১৯: আরসিবি দল বাদ তো এখন ব্রেন্ডন ম্যাকুলাম বিরাট আর ফ্রেঞ্চাইজিকে বললেন এই কথা 2
ব্রেন্ডন ম্যাকুলাম আরসিবির হয়ে পেয়েছিলেন ৬টি ম্যাচ খেলার সুযো

ব্রেন্ডন ম্যাকুলাম আইপিএলের ইতিহাসের একজন দুর্দান্ত ব্যাটসম্যানদের একজন যার উপর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অবশ্যই ভরসা দেখিয়েছিল, কিন্তু আইপিএল চলাকালীন ম্যাকুলাম মাত্র ৬টি ম্যাচ খেলারই সুযোগ পেয়েছিলেন।

আইপিএল ২০১৯: আরসিবি দল বাদ তো এখন ব্রেন্ডন ম্যাকুলাম বিরাট আর ফ্রেঞ্চাইজিকে বললেন এই কথা 3
Royal Challengers Bangalore cricketer Brendon McCullum plays a shot during the 2018 Indian Premier League (IPL) Twenty20 cricket match between Kolkata Knight Riders and Royal Challengers Bangalore at the Eden Gardens Cricket Stadium in Kolkata on April 8, 2018. / AFP PHOTO / Dibyangshu SARKAR / —-IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE—– / GETTYOUT

ম্যাকুলামকে বিরাট কোহলির নেতৃত্বধাঈন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের হয়ে গত মরশুমে যে ৬টি ম্যাচ খেলার সুযোগ দেওয়া হয়েছিল তাতে ম্যাকুলাম ২১.১৬র সাধারণ গড়ে মাত্র ১২৭ রানই করতে পারেন যার মধ্যে তার সর্বোচ্চ রান ছিল ৪৩।

রিলিজ হওয়ার পর আরসিবি আর অধিনায়ক বিরাট কোহলিকে জানালেন ধন্যবাদ

এই অবস্থায় রয়্যাল র্যাসলেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ফ্রেঞ্চাইজি ম্যাকুলামের উপর গত মরশুমে দেখানো ভরসায় সম্মান রাখতে পারেন নি আর তাকে রিলিজ করে দেওয়া হয়। এখন ম্যাকুলামের নাম অকশনে দেখা যাবে যেখানে তাকে যে কোনও দলই কিনতে পারে।

কিন্তু অন্যদিকে রিলিজ হওয়ার পর ব্র্যান্ডন ম্যাকুলাম বিশেষভাবে আরসিবি ফেঞ্চাইজি, দল আর অধিনায়ক বিরাট কোহলিকে ধন্যবাদ জানিয়ে টুইট করে লেখেন,

“ গত মরশুমে এক খুশির সময়ের জন্য অধিনায়ক বিরাট কোহলি আর পুরো আরসিবির পাশাপাশি সকলকে ধন্যবাদ। আগামি দিনের জন্য আগামি মরশুমের আগে শুভকামনা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *