হার্দিক পাণ্ডিয়ার পর কেএল রাহুলও লোকপালের সামনে হাজির, ফের হতে পারে শাস্তি! 1

ভারতীয় দলের অলরাউণ্ডার হার্দিক পাণ্ডিয়া আর ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল জানুয়ারি মাসে অন এয়ার শো কফি উইথ ক্রুণে অংশ নিয়েছিলেন। সেখানে তারা মহিলাদের উপর বেশ কিছু আপত্তিজনক মন্তব্য করার সঙ্গেই বর্ণবিদ্বেষী মন্তব্যও করেছিলেন। এরপর দুই খেলোয়াড়কেই সাসপেণ্ড করা হয়েছিল।এখন লোকপালের কাছে এই বিষয়ে শুনানি চলছে।

কেএল রাহুল হলেন হাজির

হার্দিক পাণ্ডিয়ার পর কেএল রাহুলও লোকপালের সামনে হাজির, ফের হতে পারে শাস্তি! 2

বিসিসিআইয়ের লোকপাল লিখিত বয়ান দেওয়ার পর দুই খেলোয়াড়কে তাদের সামনে পেশ হওয়ার জন্য বলেছিলেন। হার্দিক পাণ্ডিয়া যেখানে গতকাল লোকপালের সামনে হাজির হয়েছিলেন সেখানে কেএল রাহুল আজ সেখানে পৌঁছোন। এই দুই খেলোয়াড়ের মামলা বিসিসিআইয়ের লোকপাল রিটায়ার্ড জজ ডিকে জৈনের কাছে রয়েছে। দুজনে আগেই বিনা শর্তে ক্ষমা চাওয়ার কথা বলেছিলেন। এখন দুজনের পক্ষ শোনার পর শাস্তি ঘোষণা করা হতে পারে।

আগেই হয়েছিলেন ব্যান

হার্দিক পাণ্ডিয়ার পর কেএল রাহুলও লোকপালের সামনে হাজির, ফের হতে পারে শাস্তি! 3

শো অন এয়ার হওয়ার পরই মানুষ হার্দিক আর রাহুলকে নিয়ে যথেষ্ট রাগ প্রকাশ করেন। মামলা বাড়তে দেখে সুপ্রিমকোর্ট দ্বারা গঠিত সিওএ দুই খেলোয়াড়কে সাসপেণ্ড করে দেওয়া হয়েছিল। এই কারণে দুজনকে অস্ট্রেলিয়ার বিরুধদে ওয়ানডে সিরিজে দলে সুযোগ দেওয়া হয়নি। এরপর এই মামলার শুনানিতে যথেষ্ট সময় লাগছিল আর এই কারণে নিউজিল্যাণ্ডের সিরিজের মাঝ পথেই ব্যান সরিয়ে দেওয়া হয়েছিল। হার্দিককে ভারতীয় দলের সঙ্গে নিউজিল্যাণ্ড পাঠানো হয়েছিল অন্যদিকে রাহুল ইন্ডিয়া এ দলের সঙ্গে যোগ দেন।

কতটা হবে শাস্তি

হার্দিক পাণ্ডিয়ার পর কেএল রাহুলও লোকপালের সামনে হাজির, ফের হতে পারে শাস্তি! 4

লোকপালের সিদ্ধান্তের পর যদি দুই খেলোয়াড়কে শাস্তি দেওয়া হয় বা তাদের উপর ব্যান করা হয় তো মুম্বাই ইন্ডিয়ান্স আর কিংস ইলেভেন পাঞ্জাবের জন্য তা বড়ো ধাক্কা হতে পারে। দুইজনের নিজের নিজের দলের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় আর দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। এর পাশাপাশি দুজনেরই বিশ্বকাপের দলে নির্বাচিত হওয়া প্রায় নিশ্চিত দেখাচ্ছে। এই অবস্থায় দেখার বিষয় এটাই যে এই দুই প্লেয়ারের শাস্তি হয় নাকি লোকপাল তাদের ক্ষমা করে দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *