INDvsWI, 3rd ODI: ম্যাচ হারের পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক এদের করলেন দায়ী 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ পোর্ট অফ স্পেনে খেলা হয়েছে। এই ম্যা ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই জয়ের সঙ্গেই ভারতীয় দল এই ওয়ানডে সিরিজ ২-০ ফলাফলে নিজেদের নামে করে নিয়েছেন।

এমন থেকেছে ম্যাচ

INDvsWI, 3rd ODI: ভারতীয় দল প্রথম ১০ ওভারেই গড়ল নিজেদের এখনো পর্যন্ত সবচেয়ে লজ্জাজনক রেকর্ড

বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে ওয়েস্টইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। বৃষ্টির কারণে এই ম্যাচ ৩৫ ওভারের করা হয়। ওয়েস্টইন্ডিজের দুই ওপেনার এভিন লুইস এবং ক্রিস গেইলের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে নির্ধারিত ৩৫ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা ২৪০ রান করে। ডাকওয়ার্থ লুইস নিয়মের অধীনে ভারতীয় দল ৩৫ ওভারে ২৫৫ রানের লক্ষ্য পায়। জবাবে অধিনায়ক বিরাট কোহলির অপরাজিত ১১৪ রান এবং শ্রেয়স আইয়ারের দুর্দান্ত হাফসেঞ্চুরির সৌজন্য ভারতীয় দল এই ম্যাচ ৩২.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জিয়ে নেয়।

ম্যাচ হারের পর সামনে এল জেসন হোল্ডারের বয়ান

INDvsWI, 3rd ODI: ম্যাচ হারের পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক এদের করলেন দায়ী 2

ম্যাচ হারের পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। ম্যাচ শেষে নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে হতাশ হোল্ডার বলেন,

“আমাদের নিজেদের আরো একটু সময় দিতে হত। আমার মনে হয় ব্যাটসম্যানরা সঠিক কাজই করেছে। আমরা সবসময়ই ম্যাচের মধ্যে ছিলাম, কিন্তু ভারতীয় প্লেয়ারদের শ্রেয় দিতে হবে। সাম্প্রতিক কালে আমরা নিজেদের নীচের দিকে পড়তে দিয়েছি এবং সঠিক রাস্তা খুঁজে বের করতে হবে। আমাদের আরও অনেক কাজ করতে হবে। আমাদের জিনিসগুলোকে নিজেদের দিকে ফেরাতে হবে, এবং এটা টেস্টে ছেলেদের হাতে রয়েছে যে তারা হাত উপরে করুক এবং ভাগ্যকে আমাদের সহায়ক বানাক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *