[cwa id='h1']
WIvsIND, 3rd T-20: ম্যাচ জেতার পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রেথয়েট এদের করলেন দায়ী

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ওয়েস্টইন্ডিজ আর ভারতের মধ্যে আজ তিন ম্যাচের টি-২০ সিরিজের শেষ ম্যাচ গুয়ানাতে খেলা হয়েছে। যেখানে ওয়েস্টইন্ডিজ দল প্রথমে ব্যাট করে ১৪৬/৬ স্কর করে। দলের হয়ে কায়রণ পোলার্ডের ব্যাট থেকে ৫৮ রান বেরয়, অন্যদিকে ভারতের হয়ে এই ম্যাচে দীপক চাহার তিন উইকেট নিতে সফল হন।
টিম ইন্ডিয়ার সামনে ম্যাচ জেতার জন্য ১৪৭ রানের লক্ষ্য ছিল। ভারতীয় দল এই ম্যাচ ৫ বল বাকি থাকতে ৭ উইকেটে জিতে নেয়। এই জয়ের ফলে বিরাট কোহলির দল ৩-০য় এই সিরিজও জিতে নেয়।

ওয়েস্টইন্ডিজের ব্যাটিং ব্যর্থতা

WIvsIND, 3rd T-20: ম্যাচ জেতার পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রেথয়েট এদের করলেন দায়ী 1

ম্যাচের ১১তম বলেই এই সিরিজের প্রথম ম্যাচ খেলা দীপক চাহার সুনীল নারিনকে (২) আউট করে দেন। প্রথম দুটি ম্যাচে শূন্য রানে আউট হওয়া এভিন লুইস এই ম্যাচেও প্রভাবহীন প্রমানিত হন আর মাত্র ১০ রান করে আউট হন। এভিন লুইসের শিকারও দীপক চাহার করেন।। দীপক চাহার এভিন লুইসকে ৩.১ ওভারে আউট করেন আর চার বলের মধ্যে তিনি শিমরণ হেটমেয়ারকেও (১) আউট করে মাঠের বাইরে পাঠান। চতুর্থ উইকেটের জন্য নিকোলস পুরণ আর কায়রণ পোলার্ড ৬৬ রানের দুর্দান্ত পার্টনারশিপ করে ওয়েস্টইন্ডিজকে ম্যাচে ফেরত আনে। ওয়েস্টইন্ডিজ নিজেদের নির্ধারিত ২০ ওভারে ১৪৬/৬ স্কোর করে আর টিম ইন্ডিয়ার সামনে ১৪৭ রানের লক্ষ্য রাখে।

ভারত করে সহজেই লক্ষ্য হাসিল

WIvsIND, 3rd T-20: ম্যাচ জেতার পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রেথয়েট এদের করলেন দায়ী 2

টিম ইন্ডিয়ার শুরুটা খারাপ হয় আর ওপেনার শিখর ধবন মাত্র তিন রান করে ওশেন থমাসের বলে নিজের উইকেট হারান। এই সিরিজে নিজের প্রথম ম্যাচ খেলা লোকেশ রাহুলও একটা বড়ো ইনিংস খেলতে ব্যর্থ হন আর মাত্র ২০ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। পাওয়ার প্লের খেলা শেষ হওয়া পর্যন্ত ভারতীয় দলের স্কোর ৩২/২ ছিল। প্রথম দুটি উইকেট সস্তায় হারানোর পর তৃতীয় উইকেটের হয়ে অধিনায়ক বিরাট কোহলি আর ঋষভ পন্থ ভারতীয় ইনিংসকে সামলান। দেখতে দেখতেই বিরাট কোহলি এই ফর্ম্যাটে নিজের ২১তম হাফসেঞ্চুরিও পূর্ণ করে নেন। প্রথম দুটি ম্যাচে ফ্লপ হওয়া ঋশভ পন্থ নিজের টি-২০আই কেরিয়ারের দ্বিতীয় হাফসেঞ্চুরি করেন। ভারতীয় দল এই ম্যাচ ৫ বল বাকি থাকতে ৭ উইকেটে জিতে যায়। দলের জয়ে অধিনায়ক বিরাট কোহলি ৫৯ আর ঋষভ পন্থ অপরাজিত ৬৫ রান করেন।

ম্যাচ হারার পর সামনে এল কার্লোস ব্রেথওয়েটের বয়ান

WIvsIND, 3rd T-20: ম্যাচ জেতার পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রেথয়েট এদের করলেন দায়ী 3

এই ম্যাচ হারের পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রেথওয়েটকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ওয়েস্টইন্ডিজ অধিনায়ক ব্রেথওয়েট বলেন,

“আমার মনে হয় যে আমরা ব্যাট হাতে সঠিক শুরু করতে পারিনি। কিন্তু পোলার্ডকে কুডোস। আমার মনে হয় দল হিসেবে আমরা এখনো উন্নতি করে চলেছি। আমি ভেবেছিলাম ১৪৮ রান বেশ খানিকটা কম ছিল কিন্তু বোলাররা লড়াই করেছে। আজ আমরা ব্যাট হাতে ভাল ফিনিশ করেছি। দল হিসেবে আজ আমরা ভাল খেলতে পারিনি। এখনো আমরা নিজেদের সঠিক কম্বিনেশন খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছি”।

[cwa id='moreat']