IPL 2022

মুম্বাইতে অনুষ্ঠিত IPL 2022-এর ১৬তম ম্যাচে, উত্তেজনাপূর্ণ খেলার শেষ বলে গুজরাট টাইটানস (PBKS vs GT) এর কাছে পাঞ্জাব কিংস ৬ উইকেটে পরাজিত হয়েছিল। প্রথমে খেলে, লিয়াম লিভিংস্টোনের ৬৪ রানের সহায়তায় পাঞ্জাব কিংস ২০ ওভারে ১৮৯/৯ স্কোর করে, যার জবাবে শুভমান গিলের ৯৬ রানের সাহায্যে গুজরাট টাইটান্স চার উইকেট হারিয়ে জেতে। রাহুল তেওয়াতিয়া ম্যাচের শেষ দুই বলে ছক্কা মেরে দলকে টানা তৃতীয় জয় এনে দেন।

লড়াই হয়েছে সেয়ানে সেয়ানে

PBKS vs GT, IPL 2022 (Photo - IPL)

গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন এবং দলে বরুণ অ্যারন এবং বিজয় শঙ্করের জায়গায় দর্শন নালকান্দে এবং সাই সুদর্শনকে অন্তর্ভুক্ত করেন। পাঞ্জাব কিংস দলে ভানুকা রাজাপাকসের জায়গায় সুযোগ পেয়েছেন জনি বেয়ারস্টো।

এ দিন, ম্যাচের শেষ দিকে হার্দিক পান্ডিয়া (১৮ বলে ২৭) শেষ ওভারে ১৭২ রানের মাথায় রান আউট হয়ে গেলেও রাহুল তেওয়াতিয়া (৩ বলে ১৩*) শেষ দুই বলে দুটি ছক্কা মেরে দলকে বিস্ময়কর জয় এনে দেন। ডেভিড মিলার অপরাজিত থাকেন ৬ রানে। পাঞ্জাব কিংসের হয়ে কাগিসো রাবাদা দুটি ও রাহুল চাহার একটি উইকেট নেন।

কী বললেন পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল?

IPL 2022: Mayank Agarwal Appointed Punjab Kings' Captain

ম্যাচের শেষে এ দিন পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল বলেন, “এটি একটি কঠিন খেলা ছিল কিন্তু আমরা সত্যিই ভালো লড়াই করেছি। আমরা পাঁচ থেকে সাত রান কম ছিলাম কিন্তু ওদের শুরু করার পর আমরা লড়াইয়ে ফিরে আসি। আমাদের জন্য অনেক ইতিবাচক দিক ছিল। অনেক উইকেট হারানোর পর আমরা বড় স্কোরে নিজেদের পৌঁছোতে সত্যিই ভালো করেছি, তাই আমরা এতে খুব খুশি ছিলাম। আমরা মাঠে সত্যিই কঠিন লড়াই করেছি। ম্যাচটা শেষ ওভারে এসে ফয়সালা হয়েছে। যে কেউ এই লড়াইটা জিততে পারতো। আমরা ওডিয়ন স্মিথের পাশেই আছি। জানি এই ভাবে হার মেনে নেওয়াটা সত্যি কঠিন। তবে আমরা সেটা মেনে নিয়ে এগিয়ে যেতে দাই।”

Leave a comment

Your email address will not be published.