হেরেও দুর্দান্ত ইনিংসে অবিশ্বাস্য নজির গড়লেন অম্বাতি রায়ডু, এই মামলায় ছুঁলেন মহেন্দ্র সিং ধোনিকে 1

আইপিএল ২০২১ এর ২৭তম ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। সিএসকে প্রথমে ব্যাট করে ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২১৮ রান করে। দলের হয়ে ঝড়ো ইনিংস খেলে অম্বাতি রায়ডু মাত্র ২৭ বলে ৭২ রান করেন। রায়ডু মুম্বাইয়ের কোনও বোলারকেই ছাড়েননি এবং বুমরাহ এবং বোল্টের মতো বোলারদের মারধর করেছিলেন। রায়ডু মাত্র ২০ বলে নিজের অর্ধশতক পূর্ণ করেছিলেন। এর সাথে রায়ডু চেন্নাই থেকে দ্রুততম ফিফটি করার ক্ষেত্রে মহেন্দ্র সিং ধোনির রেকর্ডও সমান করে নিয়েছেন।

MI vs CSK: Ambati Rayudu's Six Off Jasprit Bumrah Smashes Fridge In Mumbai  Indians Dugout. Watch | Cricket News

২০১২ সালে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে মহেন্দ্র সিং ধোনি ২০ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন। যৌথভাবে সিএসকে এর পক্ষে দ্রুততম ফিফটি স্কোরকারী রায়ডু এখন দ্বিতীয় ব্যাটসম্যান হয়েছেন। চেন্নাইয়ের হয়ে দ্রুততম অর্ধশতকের রেকর্ডটি সুরেশ রায়নার নামে, যিনি ২০১৪ সালে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাত্র ১৬ বলে ৫০ রান পূর্ণ করেছিলেন। রায়ডু তার ইনিংসের সময় চারটি চার এবং সাতটি দীর্ঘ ছক্কা মারেন।

ঋতুরাজ গায়কোয়াড়ের (৪) উইকেট হারানোর পরে মইন আলী ও ফাফ ডু প্লেসিস দ্বিতীয় উইকেটে সেঞ্চুরির জুটিতে ১০৮ রান যোগ করেন। ফাফের ইনিংসটি ২৮ বলে ৫০ রানের ইনিংস এবং মইন ৩৬ বলে ৫৮ রান করেছিলেন। সুরেশ রায়না অবশ্য বিশেষ কিছু করতে পারেনি এবং মাত্র এক রান করে আউট হয়ে যায়। এর পরে, অম্বাতি রায়ডু ঝড়ো ব্যাটিং করে মাত্র ২৭ বলে ৭২ রান করেছিলেন এবং শেষ অবধি ক্রিজে দাঁড়িয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *