ভারতের সিরিজ হারের পর ওয়াসিম জাফরকে ট্রোল করতে গিয়ে মুখ কালো হল মাইকেল ভনের 1

কেপটাউনে তৃতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকা (South Africa) ভারতকে (India) সাত উইকেটে পরাজিত করে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে। টিম ইন্ডিয়ার এই পরাজয়ের পরে, মাইকেল ভন (Michael Vaughan) সোশ্যাল মিডিয়ায় ওয়াসিম জাফরকে (Wasim Jaffer) চিমটি দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু তিনি নিজেই নিজের ফাঁদে পড়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় এই দুজনের মধ্যে টুইটার যুদ্ধ প্রথমবার দেখা যায়নি

আসলে, ভারতের সিরিজ হারের পরে, প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন একটি টুইট করেছিলেন যাতে তিনি ওয়াসিম জাফরকে ট্রোল করার চেষ্টা করেছিলেন, যদিও সোশ্যাল মিডিয়ায় এই দুজনের মধ্যে টুইটার যুদ্ধ প্রথমবার দেখা যায়নি। ২০২০-২১ সালে অস্ট্রেলিয়ায় (Australia) ভারতের টেস্ট সিরিজের পর থেকে, তাদের দুজনকেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত একে অপরের সাথে মজা করতে দেখা গেছে। কেপটাউনে দক্ষিণ আফ্রিকার জয়ের পরে, মাইকেল ভন টুইট করেছেন: “শুভ সন্ধ্যা, ওয়াসিম জাফর, আপনি ঠিক আছেন কিনা দেখতে চেয়েছিলেন।” 

জাফরও মাইকেল ভনের এই টুইটের জবাব দিতে সময় নেননি এবং ভনকে ট্রোলড করেছেন

ওয়ানের টুইটের জবাবে ওয়াসিম লিখেছেন, “হাহা সব ভালো মাইকেল, ভুলে যাবেন না আমরা এখনও আপনার থেকে ২-১ এগিয়ে আছি।” আমরা আপনাকে বলি যে এই বছরের জুলাইয়ে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে একমাত্র টেস্ট ম্যাচ খেলা হবে, এটি সেই একই টেস্ট ম্যাচ যা গত বছর কোভিডের কারণে শেষ করা যায়নি। এমন পরিস্থিতিতে ৩-১ ব্যবধানে সিরিজ জেতার সুবর্ণ সুযোগ থাকবে টিম ইন্ডিয়ার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *