ভিডিও: আইপিএলের পর ব্যাট হাতে ইংল্যান্ডেও ঝড় তুলেছেন টিম ডেভিড, ফিল্ডিং করে গিয়ে খুলে ফেললেন প্যান্টও! 1

আইপিএলে (IPL) নিজের ব্যাট প্রমাণ করা মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিস্ফোরক ব্যাটসম্যান টিম ডেভিড (Tim David) এখন ইংল্যান্ডেও ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন। হ্যাঁ, ইংল্যান্ডে খেলা ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টি  (Vitality Blast T20) টুর্নামেন্টে ফের একবার চার-ছক্কার বৃষ্টি দেখা যাচ্ছে তাঁর ব্যাটে। টিম ডেভিডের এই দুর্দান্ত ফর্মটি ল্যাঙ্কাশায়ার (Lancashire) এবং ওরচেস্টারশায়ারের (Worcesetershire) মধ্যে খেলা ম্যাচে দেখা গিয়েছিল যেখানে টিম ডেভিড ওরচেস্টারশায়ার বোলারদের মারধর করেছিলেন।

টিম ডেভিড এখন ইংল্যান্ডেও ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন

টিম ডেভিড এই ম্যাচে ঝোড়ো ব্যাটিং করতে গিয়ে মাত্র ২৫ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৬০ রান করেন। এই সময়, তার স্ট্রাইক রেট ছিল ২৪০ এবং এই ইনিংসের কারণে, তার দল ১২ রানে ম্যাচটি জিততে সক্ষম হয়েছিল। ছয় নম্বরে ব্যাট করতে আসা ডেভিড ২০তম ওভার পর্যন্ত জোরালোভাবে ব্যাটিং করেন এবং তার দলকে ৭ উইকেট হারিয়ে ১৮৩ রানে নিয়ে যান। তার জ্বলন্ত ইনিংসের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

চার বাঁচানোর প্রক্রিয়ায় টিম ডেভিডের প্যান্ট খুলে আসে

এই ম্যাচে টিম ডেভিডের সাথে একটি মজার ঘটনা ঘটেছে, যার ভিডিওটিও বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যায় যে ডেভিড যখন ফিল্ডিং করছেন, তখন একটি চার বাঁচানোর প্রক্রিয়ায় তার প্যান্ট খুলে আসে। আমরা যদি টিম ডেভিডের কথা বলি, যদি তাকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার (Australia) হয়ে খেলতে দেখা যায়, তবে ভক্তদের বিস্মিত হওয়ার কিছু নেই কারণ ক্রিকেট অস্ট্রেলিয়া তার সাথে এবং টি-টোয়েন্টি অধিনায়ক অ্যারন ফিঞ্চের  (Aaron Finch) সাথে ক্রমাগত যোগাযোগ রাখছে। সিঙ্গাপুরের এই ব্যাটসম্যানকে অস্ট্রেলিয়ার হয়ে খেলতে দেখা যেতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন ফিঞ্চ।

Read More: দীনেশ কার্তিকের সৌজন্য আইপিএলে ভালো খেলেও জাতীয় দলে জায়গা পাননি এই দুই তরুণ উইকেটকিপার

Leave a comment

Your email address will not be published.