ইমাম উল হকের পর আরো এক পাকিস্তানী জোরে বোলারেও মেয়েদের সঙ্গে নোংরা চ্যাট ভাইরাল

পাকিস্তানের ওপেনিং ব্যাটসম্যান ইমাম উল হকের এখন বাঁহাতি জোরে বোলার শাহিন আফ্রিদিও ইমামের অনুসরণ করেছেন। সম্প্রতিই ওপেনিং ব্যাটসম্যান ইমাম উল হকের উপর বেশ কিছু মেয়েদের সঙ্গে সম্পর্ক রাখা আর তাদের সঙ্গে অভদ্রতা করার অভিযোগ উঠেছে।

ইমামের পর শাহিন আফ্রিদি

ইমাম উল হকের পর আরো এক পাকিস্তানী জোরে বোলারেও মেয়েদের সঙ্গে নোংরা চ্যাট ভাইরাল 1

এই সময় সোশ্যাল মিডিয়ায় ইমামকে নিতে বিষয়টি গরম রয়েছে। একজন টুইটার ইউজার, যিনি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রীনশট লীক করেছেন তিনি এই তারকা ক্রিকেটারের বিরুদ্ধে মেয়েদের যৌন শোষণ করা আর ভুলভাবে তাদের ফায়দা তোলার অভিযোগ করেছিলেন। এখন এই তালিকায় ১৯ বছর বয়েসী জোরে বোলার আফ্রিদির পার্সোনাল ভিডিয়ো চ্যাট ভাইরাল হয়ে গিয়েছে। অজ্ঞাত ইউজার শাহিনের ব্যক্তিগত চ্যাটের স্ক্রীনশট শেয়ার করেছেন। ঐ ইউজারের এটাই মনে হয়েছে যে এটাই কারণ ওই জোরে বোলার মাঠে নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করতে ব্যর্থ হয়েছেন কারণ তার মন বিচলিত ছিল।

শাহিন আফ্রিদির সোশ্যাল মিডিয়ায় লাগল নোংরা অভিযোগ

ইমাম উল হকের পর আরো এক পাকিস্তানী জোরে বোলারেও মেয়েদের সঙ্গে নোংরা চ্যাট ভাইরাল 2

ফেরিহা নামে এক টুইটার ইউজার নিজের টুইটে লিখেছেন, “শাহিন আফ্রিদি আগামী বড়ো মাছ। তিনি সবসময়ই মাঠে দুর্দান্ত প্রদর্শন করতে ব্যর্থ কেন হয়? উনি সবসময়ই মেয়েদের সঙ্গে ফ্লার্ট করতে ব্যস্ত থাকে। উনি নিজের স্থিতি আর শক্তির ব্যবহার মেয়েদের প্রলুব্ধ করার জন্য করেন আর তারপর তাদের শরীরের সঙ্গে খেলেন। আরো বেশি জিনিস দ্রুতই আপলোড করা হবে”।

যদিও আশ্চর্যজনকভাবে শাহিন আফ্রিদিকে জনসমক্ষে আনা ওই টুইটার আইডিকে এই দাবী করার কিছু ঘন্টা পরেই ডিঅ্যাক্টিভেট করে দেওয়া হয়েছে। সম্ভবত যদি এটা বাস্তবিক হয় তো কিছু আন্তরিক কথাবার্তা হতে পারে।

শাহিন আফ্রিদি বিশ্বকাপে নিয়েছেন ১৬টি উইকেট

ইমাম উল হকের পর আরো এক পাকিস্তানী জোরে বোলারেও মেয়েদের সঙ্গে নোংরা চ্যাট ভাইরাল 3

পাকিস্তানের তরুণ জোরে বোলার শাহিন শাহ আফ্রিদি মাত্র ১৯ বছর বয়েস বিশ্বকাপে ডেবিউ করে ৫টি ম্যাচে প্লেয়িং ইলেভেনের অংশ থেকেছেন। এই জোরে বোলার ৪. ৯৬ এর ইকোনমি রেটে মোট ১৬টি উইকেট নিয়েছেন। তরুণ এই জোরে বোলার বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ৬ উইকেট নিয়ে পাকিস্তানকে টুর্নামেন্টে দুর্দান্ত প্রত্যাবর্তন করিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *