পাকিস্তানকে হারানোর পর ওয়াসিম আক্রম কে এই বিশেষ কথা গুলো বললেন বিরাট কোহলি ! 1

ইংল্যান্ডে আসার পর থেকেই দারুন ছন্দে আছে ভারত।এবারের সম্ভাব‍্য চ‍্যাম্পিয়ান মনে করা হচ্ছে বিরাটদের।টুর্নামেন্টের শুরু থেকে দারুন ছন্দে আছে ভারত।গত ৫ ই জুন সাউথ আফ্রিকা কে কার্যত উড়িয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করেছিলো ভারত। এরপর অস্ট্রেলিয়া , পাকিস্তান কে হারিয়ে এখনও বিশ্বকাপে অপ্রতিরোধ্য ” মেন ইন ব্লু ” , অবশ্য এর মাঝে বৃষ্টির জন্য বিঘ্নিত হয়েছিল নিউজিল্যান্ড ম‍্যাচ।

পাকিস্তানকে হারানোর পর ওয়াসিম আক্রম কে এই বিশেষ কথা গুলো বললেন বিরাট কোহলি ! 2

এমন দুরন্ত ফর্ম বজায় রেখে আগামী শনিবার আফগানিস্তান ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত।গতকাল ইংল্যান্ডের কাছে বিধ্বস্ত হারের মুখোমুখি হয়েছিল আফগানরা , তাও গুলবর্দিন নাইবের দলকে হাল্কা ভাবে নিচ্ছেন না কোহলি, সম্প্রতি এমনটাই জানিয়েছিলেন প্রাক্তন পাক পেসার ওয়াসিম আক্রমকে।

শুধু আফগানিস্তান কেনো , এবারের বিশ্বকাপে কোনও প্রতিপক্ষকেই হালকা ভাবে নিচ্ছেন না কোহলি।আগামী শনিবার ভারত মুখোমুখি হতে চলেছে আফগানিস্তানের, মাঝে অনেকটা সময় তারা বিশ্রামের।বিষয়টি দলের পক্ষে ভালো বলেই মনে করেন কোহলি ।কারন এই বিরতি তার দলকে ফের শারীরিক এবং মানসিক ভাবে চাঙ্গা করে তুলবে বলেই মনে করেন কিং কোহলি ।

পাকিস্তানকে হারানোর পর ওয়াসিম আক্রম কে এই বিশেষ কথা গুলো বললেন বিরাট কোহলি ! 3

প্রসঙ্গত, আগামী শনিবার আফগানিস্তানের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে জোড়ধাক্কা খেলো বিরাটরা।কারন বিশ্বকাপ থেকে এইবার পাকাপাকি ভাবে ছিটক গেলেন শিখর ধাওয়ান।অস্ট্রেলিয়ার বিপক্ষে ম‍্যাচে ব‍্যাটিং করা কালীন আঙুলে চোট পেয়েছিলেন ধাওয়ান।চোটের পরিমান ছিলো এতোটাই যে সেই দিন ম‍্যাচে তাকে ফিল্ডিং করতে ও দেখা যায়নি।এরপর থেকে জল্পনা ক্রমশ জটিল আকার ধারনা করে।

পাকিস্তানকে হারানোর পর ওয়াসিম আক্রম কে এই বিশেষ কথা গুলো বললেন বিরাট কোহলি ! 4

পরবর্তী সময়ে জানা গেছে চোট ছিলো এতোটাই গুরুতর যে বিশ্বকাপ থেকে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে ধাওয়নাকে।প্রসঙ্গত, সেইদিন ম‍্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে কার্যত ত্রাস হয়ে দাড়িয়েছিলেন ধাওয়ান।কার্যত কোনও অজি বোলার তার হাত থেকে পাইনি রেহাই।ম‍্যাচে করেছিলেন ১০৯ বলে ১১৭ রান ।এইম‍্যাচে প‍্যাট কামিন্সের একটি ডেলিভারি থেকেই আঙুলে চোট পান ধাওয়ান।তার পরিবর্তে ভারতীয় দলে সুযোগ পেলেন আরও এক প্রতিভাবান ব‍্যাটসম‍্যান – উইকেটকিপার ঋষভ পন্থ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *