মহম্মদ সিরাজকে গালাগালি দেওয়ায় ক্ষুব্ধ হরভজন-সেহবাগ সহ এই তারকারা, করলেন এমন টুইট

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা তৃতীয় টেস্ট ম্যাচের চতুর্থ দিন আরও একবার মহম্মদ সিরাজকে গালাগালি দেওয়া হল অস্ট্রেলিয়া দলের তরফে। আসলে যখন মহম্মদ সিরাজ বাউন্ডারিতে বসেছিলেন, তখন দর্শকরা মহম্মদ সিরাজকে লক্ষ্য করে বর্ণবিদ্বেষী মন্তব্য করা শুরু করে দেন। এর অভিযোগ মহম্মদ সিরাজ অ্যাম্পায়ারকেও করেন আর এই কারণে ম্যাচ প্রায় ১০ মিনিট পর্যন্ত বন্ধ থাকে।

 

 

ম্যাচের তৃতীয় দিনও হয়েছিল এমনটা

মহম্মদ সিরাজকে গালাগালি দেওয়ায় ক্ষুব্ধ হরভজন-সেহবাগ সহ এই তারকারা, করলেন এমন টুইট 1

 

জানিয়ে দিই যে এর আগে সিডনি টেস্টের তৃতীয় দিন একটি বড়ো বিতর্ক সামনে এসেছিল। টিম ইন্ডিয়ার জোরে বোলার মহম্মদ সিরাজ আর জসপ্রিত বুমরাহের বিরুদ্ধে সিডনিতে বর্ণবিদ্বেষী মন্তব্য করা হয়েছিল। টিম ইন্ডিয়া এর অফিসিয়ালি অভিযোগ ম্যাচ রেফারি ডেভিড বুনের কাছে করেছিল, কিন্তু অস্ট্রেলিয়ার দর্শকরা ম্যাচের চতুর্থ দিনও শোধরাননি আর তারা আরও একবার এমনই ঘটনা ঘটান।

 

সেহবাগ থেকে শুরু করে হরভজন পর্যন্ত এই ঘটনাকে বললেন লজ্জাজনক

মহম্মদ সিরাজকে গালাগালি দেওয়ায় ক্ষুব্ধ হরভজন-সেহবাগ সহ এই তারকারা, করলেন এমন টুইট 2

 

সেহবাগ থেকে শুরু করে হরভজন সিং পর্যন্ত এই ঘটনার নিন্দা করেছেন। হরভজন শিঙ টুইট করে বলেছেন যে এই সবকিছু আমিও ভোগ করেছি। অস্ট্রেলিয়ার ক্রাউড সবসময়ই এমনটা করতে থাকে। এটা ওদের জন্য কোনো নতুন বিষয় নয়। আমার গায়ের রঙ, রূপ, ধর্ম নিয়েও ওরা অনেক কথা বলেছিল। অন্যদিকে ভিভিএস লক্ষণ, আর ওয়াসিম জাফরের মতো তারাকারও এই ঘটনার সমালোচনা করেছেন।

 

 

এখানে দেখুন এই ঘটনা নিয়ে করা তারকাদের টুইট

 

 

 

 

 

 

 

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *